Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 21 January 2024
  • অন্যান্য

“মেধাবী ও ত্যাগী ছাত্র নেতাদের মূল্যায়নের এখনই সময়”- ঢাবি ছাত্র নেতা কাজী টিটু

স্টাফ রিপোর্টারঃ
January 21, 2024 8:39 pm । ৪৯ জন

মেধাবী ও ত্যাগী ছাত্র নেতাদের মূল্যায়নের এখনিই সময় হয়েছে, এমন মন্তব্য করেছেন আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে নোয়াখালী জেলার চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র লীগ নেতা কাজী টিটু।

শনিবার ২০ জানুয়ারি নোয়াখালী জেলার চাটখিল উপজেলার মমিনপুরের কৃতি সন্তান পিতা, মাতা ও বড়মিয়ার দরবার শরীফ জিয়ারতের মধ্যে দিয়ে উপজেলার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন। বিকেল থেকে রাত পর্যন্ত মমিনপুর ও সোমপাড়া বাজারের ব্যবসায়ী ও সাধারণ ভোটারদের সাথে গণসংযোগ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার অংশ হিসেবে, স্মার্ট চাটখিল উপজেলা গড়া ও আধুনিক চাটখিল রুপান্তর করতে কাজী টিটু সকলের সহযোগিতা কামনা করেছেন কাজী টিটু।

গণসংযোগ শেষে তিনি বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ত্যাগী ও পরীক্ষিত নেতাদের যেভাবে মূল্যায়ন করছেন তাতে আমি আশাবাদী। ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। কখনও সংগঠনের সিদ্ধান্তের বাহিরে কোন কাজ করিনি। বহু হামলা মামলার পরেও আমাকে আওয়ামী লীগের রাজনীতি থেকে দুরে সরাতে পারেনি বলে তিনি মন্তব্য করেন।

তিনি আরও বলেন, চাটখিল সোনাইমুড়ী আসনের তিন বারের সাংসদ এইচ এম ইব্রাহিম অবিচল আস্থায় রাজনৈতিক মাঠে আছি। আশা করছি আমাদের নেত্রী শেখ হাসিনা ও এ আসনের সাংসদ আমার বিষয়ে বিবেচনায় রাখবেন।

এ সময় উপস্থিত ছিলেন সুজায়েত উল্লা সুজা, বীরমুক্তিযোদ্ধা আহসান উল্যা, মোঃ সুমন, মোঃ সোহাগ, মোঃ বেল্লাল প্রমূখ। আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

error: Content is protected !!