Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 18 June 2023
  • অন্যান্য

“যতদিন বেঁচে আছি আপনাদের জন্য চেষ্টা করে যাব”- মাশরাফি

ছবিঃ দৈনিক সত্যের কণ্ঠ

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল- ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেটা দিয়েছেন সেটা আমি ক্ষতিগ্রস্ত দুস্থ পরিবারের মাঝে বিতরণ করছি । সকল কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার । আপনারা যাতে ভালো থাকেন প্রধানমন্ত্রী সেটা চান । প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন তিনি আপনাদের জন্য যেন আরও দিতে পারেন । আর আমি যতদিন বেঁচে আছি আপনাদের জন্য চেষ্টা করে যাবো ইনশাল্লাহ ।

রোববার( ১৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল সদর উপজেলা পরিষদ চত্বরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।

নড়াইল সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় ঢেউটিন ও চেক ঘূর্ণিঝড় ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে বিতরণ করা হয় । এবারে ঘূর্ণিঝড় ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৫১ পরিবারের মধ্যে ১১২ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয় । যার মূল্য তিন লাখ ৩৬ হাজার টাকা । এছাড়া প্রত্যেককে ৩ হাজার টাকার চেক দেওয়া হয়েছে ।

নড়াইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন ,সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসা. নাসরিন সুলতানা, চন্ডিবরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আজিজুর রহমান ভুইয়া, মুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিন মন্ডল প্রমুখ ।

error: Content is protected !!