Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 6 September 2023
  • অন্যান্য

চরভদ্রাসনে লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন

ফরিদপুর প্রতিনিধি
September 6, 2023 1:50 pm । ১৪৩ জন
প্রতীকী ছবি

ফরিদপুরে চরভদ্রাসন উপজেলায় তাপমাত্রা বৃদ্ধির সাথে সাথে পাল্লা দিয়ে লোডশেডিং বেড়ে চলেছে। বিদ্যুতের এই ভয়াবহ বিভ্রাটের কারণে অতিষ্ঠ হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা।

ভুক্তভোগীরা জানান, উপজেলায় বিদ্যুৎ আসা যাওয়ার মাত্রা বেড়ে গিয়েছে। নামাযের সময়ও বিদ্যুৎ চলে যায়। নামাজের মধ্যে একটু পর পর বিদ্যুৎ চলে যাওয়ার কারণে নামাজিদেরকেও অসহ্য গরমের মধ্যেই নামাজ আদায় করতে হচ্ছে। এলাকায় বিদ্যুৎ থাকে না বলে অভিযোগ জানান স্থানীয়রা।

স্থানীয়রা জানান, ঘনঘন লোডশেডিংয়ে ব্যস্ততম বাজারের কাপড়ের দোকান ও নিত্য প্রয়োজনীয় দোকানসহ উপজেলার স’মিল, রাইস মিলসহ বিদ্যুৎ নির্ভর ব্যবসা প্রতিষ্ঠানগুলোর বর্তমান অবস্থা খুবই খারাপ।

গরমের সাথে পাল্লা দিয়ে লোডশেডিং বাড়ার কারণে শিক্ষার্থীদের পড়াশোনায়ও ব্যাঘাত ঘটছে বলে জানান স্থানীয়রা।

উপজেলা সদরের স্থানীয় ব্যবসায়ীরা জানান, সামান্য জোরে বাতাস বইলেই সাথে সাথে বিদ্যুৎ চলে যায়। এমন একটা অবস্থা হয়েছে- বিদ্যুৎ কখনো কখনো আসে। বিদ্যুৎ না থাকাটাই যেন নিয়মে পরিণত হয়েছে।

স্থানীয়রা অভিযোগ করে প্রশ্ন তুলেছেন, সরকার যেখানে চাহিদা অনুযায়ী বিদ্যুৎ সরবরাহ করছেন সেখানে ঘন ঘন বিদ্যুৎ চলে যাবে কেন।

এ বিষয়ে চরভদ্রাসন পল্লী বিদ্যুতের কর্মরত এলএমওয়ান আব্দুর রহমান জানান, উপজেলায় বিদ্যুতের কোনো সমস্যা হচ্ছে না। যখন মেইন লাইনের কাজ করা হয় শুধু তখনই বিদ্যুতের লাইন বন্ধ রাখা হয়

error: Content is protected !!