Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাTuesday , 19 December 2023
  • অন্যান্য

আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজে বার্ষিক ফলাফল প্রকাশ

আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজ ও আকিজ ইন্জিনিয়ারিং ইন্সটিটিউটের বার্ষিক ফলাফল প্রকাশ,পুরষ্কার বিতরণী ও নবীন বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার বেলা ১১ টায় নওয়াপাড়া আকিজ সিটিতে অবস্থিত আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজের চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আকিজ গ্রুপের চেয়ারম্যান ও আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রধান উপদেষ্টা সেখ নাসির উদ্দীন (সিআইপি) এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার কেএম আবু নওশাদ, অধ্যক্ষ মাহমুদুন নবী, অভিভাবক সদস্য ও আকিজ জুট মিলের জিএম আবু জাফর প্রামানিক ।

 

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি থান্দার কামরুজ্জামান, এস এ ইন্টারন্যাশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুফতি আহমেদ আলী, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, সাধারন সম্পাদক মোজাফ্ফার আহম্মদ, অভয়নগর থানার ওসি তদন্ত শুভ্র প্রকাশ দাস, দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাজিদ হোসেন সুপ্ত, আকিজ জুট মিলের ব্যবস্থাপক এ্যাডমিন সুব্রত শর্মা । অনুষ্ঠান পরিচালনা করেন কো অর্ডিনেটর তালাত শামস। অনুষ্ঠান শেষে প্রধান অতিথির হাত থেকে শিক্ষার্থীরা পুরষ্কার গ্রহন করেন।

dsk tv