At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
মনোনয়ন প্রত্যশী ড. মোহাম্মদ ফারুক এর সাংবাদিক সম্মেলন - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 17 July 2023
  • অন্যান্য

মনোনয়ন প্রত্যশী ড. মোহাম্মদ ফারুক এর সাংবাদিক সম্মেলন

Google News

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) কর্মরত সাংবাদিকদের উপস্থিতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য ড.মোহাম্মদ ফারুকের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত ।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ১৬ জুলাই (রবিবার) বিকেল ৫ টায় নিজ বাস ভবনে ফারুক ভিলায় সাংবাদিক সম্মেলনে (চাটখিল-সোনাইমুড়ি) সাংবাদিকদের উপস্থিতে অনুষ্ঠিত হয়। এ সময় সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকী উপস্থিত ছিলেন।

ড.মোহাম্মদ ফারুক বলেন, সাংবাদিক সমাজ জাতির বিবেক। আপনারা সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়ন অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। আমি বৃহত্তর নোয়াখালী জেলায় মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি। লেখাপড়ার পাশাপাশি ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম তখন থেকে আওয়ামী লীগের মূলধারার রাজনীতি সহ ব্যবসা বাণিজ্যে জড়িত আছি। চাটখিল সোনাইমুড়ির রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে আমার কথা ও যোগাযোগ রয়েছে , মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করে যদি মনোনয়ন প্রদান করেন, নির্বাচনে জয়লাভের জন্য যা কিছু প্রয়োজন তার সবকিছুই করব। আমাকে মনোনয়ন না দিয়ে প্রধানমন্ত্রী অন্য কাউকে মনোনয়ন দিলে ক্ষেত্রেও আমি নৌকাকে জয়লাভ করানোর জন্য কাজ করব।

চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ কর্মরত ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।