Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 21 October 2023
  • অন্যান্য

পূজা মন্ডপে সিসি ক্যামেরা বিতরণ করলেন যুবলীগ নেতা

ছবিঃ দৈনিক সত্যের কণ্ঠ

নড়াইল ১ আসনের নৌকা মনোনয়ন প্রার্থী কাজী সারোয়ার হোসেন নড়াইল সদর উপজেলার পাঁচটি ইউনিয়নে সিসি ক্যামেরা বিতরণ করেন। সনাতন ধর্মাবলম্বীদের মহোৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তার কথা চিন্তা করে তিনি সিসি ক্যামেরা বিতরণ করেন।

উল্লেখ্য ৮ নং কলোড়া ইউনিয়নে কাজী সারোয়ার হোসেনের অনুপস্থিতিতে ৮ নং কলোরা ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক পিযুস কুমার বিশ্বাস প্রতিনিধিত্ব করে কলোড়া ইউনিয়নের ২৭ টি পূজা মন্ডপের দ্বারে দ্বারে গিয়ে সিসি ক্যামেরা বিতরণ করেন,এছাড়াও সেখহাটি ইউনিয়ন, বিছালি ইউনিয়ন, সিংগাশোলপুর ইউনিয়ন,ও ভদ্রবিলা ইউনিয়নের প্রতিটা মন্দিরে সিসি ক্যামেরা প্রদান করা হয়।

 

দুর্গাপূজার শুরুতেই এক রাতে ৬ দোকানে চুরি

 

কাজী সরোয়ারের এমন মহৎ উদ্যোগে অতি আনন্দিত হিন্দু সম্প্রদায়ের মানুষগুলো তারা বলেন কাজে সরোয়ার সাহেবের এমন সু চিন্তার জন্য আমরা তাকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

কাজী সরোয়ার হোসেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের কার্যনিবার্হী পরিষদের সদস্য, তিনি নড়াইল সাংসদীয় ১ আসনে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি।

এ বিষয়ে কাজে সারোয়ার হোসেন বলেন, ধর্ম যার যার উৎসব সবার, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে বাংলাদেশকে যে অসাম্প্রদায়ীক চেতনায় উজ্জীবিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন আমি তারই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছি।