Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 13 September 2023
  • অন্যান্য

নৌকার পক্ষে ভোট চাইলেন জাহাঙ্গীর আলম

স্টাফ রিপোর্টারঃ
September 13, 2023 11:51 am । ১৩২ জন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চাটখিল উপজেলার বিভিন্ন বাজারে বাজারের গেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

বাংলাদেশ আওয়ামী লীগের ১৫ বছরের উন্নয়নের লিপলেট বিতরণ করেছেন নোয়াখালী-১ (চাটখিলি-সোনাইমুড়ী) আসন হতে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি প্রধান মন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ১১ সেপ্টেম্বর সোমবার থেকে এ গণসংযোগ চলবে সপ্তাহ ব্যাপি। সোমবার ও মঙ্গলবার বিকেলে থেকে রাত পর্যন্ত উপজেলা সাহাপুর বাজার, দশগরিয়া বাজার ও বদলকোট ও খিলপাড়া বাজারে শেখ হাসিনার উন্নয়নের লিপলেট বিতরণ ও গণসংযোগ করেন।

গণসংযোগে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নে কথা তুলে ধরে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারা অব্যাহত রাখতে, নৌকার প্রার্থীর পক্ষ ভোট ও দোয়া চাইলেন আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক মেয়র মোহাম্মদ উল্লা পাটোয়ারী, সাবেক প্যানেল মেয়র আহসান হাবীব সমীর, বিআরডিবির চেয়ারম্যান মিজানুর রহমান, চাটখিল পৌরসভার সভাপতি শাহাজাহান খান বাবুল,
সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ খোকন, খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, নোয়াখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মানিক, সাবেক জেলা যুবলীগের সদস্য রিয়াজ খান, সাবেক ছাত্রনেতা নজরুল দেওয়ান, সাবেক ছাত্রলীগ নেতা জুয়েল, খিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল গনি মোল্লা, রামনারায়নপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমূখ।