At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
"নির্বাচনকে কোনভাবেই বানচাল করা যাবে না"- সুজিত রায় নন্দী
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 22 July 2023
  • অন্যান্য

“নির্বাচনকে কোনভাবেই বানচাল করা যাবে না”- সুজিত রায় নন্দী

Google News

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বর্তমান গণতান্ত্রিক জাতীয়তাবাদী সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। জননেত্রী শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে অন্ধকারে নিয়ে যাওয়ার জন্য গভীর ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আওয়ামী লীগ যদি এক জায়গায় থাকে পৃথিবীর কোন শক্তি নেই ষড়যন্ত্র ও চক্রান্ত করে অগ্রযাত্রা কে ব্যাহত করতে পারে। আমরা কখনোই প্রতিহিংসা বিশ্বাস করি না। আমরা প্রতিযোগিতার বিশ্বাস করি। আমরা সহিংসতা বিশ্বাস করিনা আমরা শান্তি বিশ্বাস করি।

তাই ষড়যন্ত্র করে চক্রান্ত করে কোন লাভ হবে না। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবোই। আমরা যে কোন মূল্যে চলমান উন্নয়ন অক্ষুন্ন রাখবো।

নির্বাচনকে কোনভাবেই বানচাল করা যাবে না। পৃথিবীর অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয় আগামী জাতীয় নির্বাচন সেভাবেই হবে। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। বাংলাদেশ পৃথিবীর কোন দেশের চেয়ে বিচ্ছিন্ন দ্বীপ নয়। তাই এ নির্বাচন হবে অবাদ সুষ্ঠু নিরপেক্ষ এবং দেশের সকল নিবন্ধিত দল এ নির্বাচনে অংশগ্রহণ করবে। নির্বাচনে একটি রাজনৈতিক দলের যেমন অংশগ্রহণের অধিকার রয়েছে। এটি গণতন্ত্রের রীতি এবং নীতি। এ নির্বাচন নিয়ে যারা খোলা পানিতে মাছ শিকার করছে সেই শক্তির বিরুদ্ধে বাংলার জনগণ রুখে দাঁড়াবে।

তিনি আজ শনিবার সকালে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ আয়োজিত শহরের শিল্পকলা একাডেমী হলরুমে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন এমপি। কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা
সম্পাদক, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এডভোকেট সফুরা বেগম রুমী, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায় সহ অন্যান্য নেতারা।

এর আগে শিল্পকলা চত্বরে জাতীয় ও দলীয় পতাকা এবং বেলুন ও পায়রা উড়িয়ে জেলা আ’লীগের বর্ধিত সভার উদ্ধোধন করা হয়।