Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 7 February 2024
  • অন্যান্য

উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে চান এ্যাডভোকেট আ. ওয়াসীম মতিন

রগুনা সংবাদদাতা
February 7, 2024 3:51 pm । ৫৬ জন
ফাইল ছবি

বরগুনার সদর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে আগ্রহী এ্যাডভোকেট আব্দুল ওয়াসীম মতিন। তিনি বরগুনা আইনজীবী সমিতির সদস্য ও জাতীয় মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটির সভাপতি এবং ” নারী শিশু অধিকার” ফোরামের সদস্য সচিব দায়িত্ব পালন করছেন, গোটা জেলার মানুষ তাকে ভালবেসে (মতিন ভাই) বলে ডাকেন। এ ছাড়া কয়েকটি সংবাদমাধ্যমের কর্মী তিনি।

জানা গেছে, আগামী মার্চ বা এপ্রিল মাসের শুরুতে বরগুনা সদর উপজেলা পরিষদ নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। এ নির্বাচন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীরা তৎপর হয়ে উঠেছেন।

এ্যাডভোকেট ওয়াসীম মতিন ও ভোটারদের মনোযোগ আকর্ষণ করতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন। নিজ উদ্যোগে উপজেলার অসহায় মানুষদের সহায়তা করছেন। আশপাশের মানুষদের বিপদে সহযোগিতা হাত বাড়িয়ে দেন নিজ স্বাদমতো। এ ছাড়া ডিজিটাল পোস্টারের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রার্থী হওয়ার ইচ্ছার বিষয়টি জানান দিচ্ছেন।

এতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে এখন পর্যন্ত সম্ভাব্য কয়েকজন প্রার্থীর মধ্যে স্থানীয় রাজনীতিতে আলোচনায় রয়েছেন এ আইনজীবী ও সাংবাদিক এ্যাডভোকেট ওয়াসীম মতিন।

 

তিনি বলেন, দীর্ঘ এক যুগ ধরে আইনি পেশায় আমি কাজ করছি। এ ছাড়াও তিনি বরগুনা জেলার সাংবাদিক কল্যাণ পরিশদের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য সময় জানাল ইসি।

এ ব্যাপারে তিনি বলেন, আইনি পেশার খাতিরে আমি দীর্ঘদিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। আমি যেহেতু উপজেলায় অবস্থান করি, তাই আমার জানা আছে জনগণের বরাদ্দ কীভাবে জনগণের হাতে পৌঁছাতে হয়। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে সাধারণ মানুষ আমাকে নির্বাচিত করবে এটাই আমার বিশ্বাস। নির্বাচিত হতে পারলে বরগুনা একটি স্মার্ট উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 

তিনি আরও বলেন, বিগত দিনে যারা বরগুনা থেকে উপজেলা চেয়ারম্যান হয়েছেন, তাদের কোনো কাজ চোখে পড়ার মতো নয়। আমি উপজেলার সকল ইউনিয়নের মানুষের কাছে দোয়া প্রার্থী।