Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 25 April 2024
  • অন্যান্য

নড়াইলে নবগঙ্গা নদী থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের মাধবপাশা গ্রামের পাশে নবগংগা নদীতে আলিফ বিশ্বাস নামের এক মানসিক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল ) আনুমানিক সকাল সাড়ে দশটার দিকে স্থানীয় লোকজন নদীতে একটি মরদেহ ভেসে বেড়াতে দেখে তৎক্ষনাত কালিয়া থানা পুলিশকে অবগত করলে তারা এসে ঘটনা স্থল পরিদর্শন করেন এবং নৌপুলিশ এসে লাশটি উদ্ধার করে।

জানা যায়, গত মঙ্গল বার সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে বাড়ি থেকে বের হয়। এর আগেও সে বিভিন্ন সময় বাড়িথেকে চলে যেতো এবং দুই তিনদিন পর ফিরে আসতো, তাই স্বজনরা কোথাও কোন অভিযোগ না করে নিজেদের মত খুজতে থাকে। দুইদিনপর বৃহস্পতিবার সকালে লোকমুখে অজ্ঞাত লাশের কথা শুনতে পেরে মাধবপাশা এসে লাশটি দেখে বলেন এইটা আলিফের লাশ।আলিফ একজন শারিরীক প্রতিবন্ধী তার বয়স আনুমানিক ২৩ বছর। তার পিতার নাম তনু বিশ্বাস বাড়ি বিষ্নপুর। পিতামাতার সম্পর্ক ছিন্নের কারনে ছোট বেলা থেকে মামা বাড়ি পিরোলিস্তান থাকতো।

এ বিষয়ে বড়দিয়া নৌ পুলিশ ফাঁড়ীর ইনচার্জ আহাদ চৌধুরী বলেন, ছেলেটি মানষিক প্রতিবন্ধি ছিল। তিন দিন আগে সে নিখোঁজ হয়। আজ কালিয়ার মাধবপাশা এলাকায় অর্ধগলিত অবস্থায় তার লাশটি পাওয়া যায়। এ বিষয়ে অপমৃত্যুর মামলা দিয়ে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।