Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 3 June 2023
  • অন্যান্য

কিশোরগঞ্জে ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জে তানিয়া (৩৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভৈরব শহর ফাঁড়ির পুলিশ। 

শনিবার (৩ জুন) বিকাল ৩ টা ৩০ ঘটিকায় ভৈরব থানার ভৈরব শহর ফাঁড়ির পোস্ট অফিস রোড এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। 

 

জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, শনিবার বিকালে ভৈরব থানার ভৈরব শহর ফাঁড়ির পোস্ট অফিস রোড এলাকায় অভিযান পরিচালনা করে ২৩ বোতল ফেনসিডিল ও ১৭ বোতল এস্কাফ (Eskuf)সহ তানিয়া কে আটক করা হয়।

 

গ্রেপ্তারকৃত তানিয়া কিশোরগঞ্জের ভৈরব উপজেলার ভৈরবপুর উত্তরপাড়ার হযরত আলীর স্ত্রী।

 

পুলিশ জানায়, শনিবার ০৩ জুন ভৈরব শহর পুলিশ ফাঁড়ি কর্তৃক মাদকদ্রব্য উদ্ধার অভিযান কালে এসআই (নিরস্ত্র) মো: মনিরুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় নারী অফিসার-ফোর্সের সহায়তায় উক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ।এ সময় তার নিজ হেফাজতে থাকা বাজারের ব্যাগের ভেতরে ২৩ বোতল ফেনসিডিল ও ১৭ বোতল এস্কাফ (Eskuf) উদ্ধারপূর্বক বিকাল ০৩.৩০ ঘটিকায় জব্দ করেছে।

গ্রেফতারকৃত তানিয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত অঞ্চল থেকে মাদকদ্রব্য ক্রয় করে এনে কিশোরগঞ্জ জেলাসহ আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবত বিক্রয় করে আসছিল। মাদক ব্যবসায়ী তানিয়ার এই কর্মে এলাকার বিভিন্ন স্কুল-কলেজের কোমলমতি ছাত্রসহ, যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিল।

পুলিশ আরো জানায়, এই ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী তানিয়ার বিরুদ্ধে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এ নিয়মিত মামলা রুজু করা হয়েছে।