Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাTuesday , 13 June 2023
  • অন্যান্য

মলিয়াইশে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

মীরসরাইয়ের ১০নং মিঠানালা ইউনিয়নস্থ মলিয়াইশে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৭টি পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা দিয়েছে মীরসরাই উপজেলা জামায়াত ইসলামী।

মিঠানালা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পূর্ব মলিয়াইশ গ্রামের দর্জিপাড়ায় অবস্থিত কাজিম উদ্দিন হাজ্বী বাড়িতে মীরসরাই উপজেলা জামায়াতের আমীর মোহাম্মদ নুরুল কবিরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল পরিদর্শন করতে যায় এবং সংগঠিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারের মাঝে এই আর্থিক অনুদান প্রদান করে। এসময় জামায়াতের পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৭ পরিবারের সবাইকে নগদ আর্থিক অনুদানের পাশাপাশি কুরআন ও জায়নামাজ প্রদান করাসহ তাদের জন্য দোয়া করা হয়।

এসময় জামায়াত ইসলামী মীরসরাই উপজেলার আমীর মোহাম্মদ নূরুল কবীর বলেন, বাংলাদেশ জামায়াত ইসলামী মানবতার জন্য কাজ করে যাওয়া নিজেদের প্রথম ও প্রধান দায়িত্ব বলে মনে করে। তাইতো জামায়াত সব সময় সারাদেশে যেকোনো বিপদে মুসিবতে, দুর্যোগ মূহুর্তে মানুষের পাশে থাকে।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা বায়তুলমাল সেক্রেটারি মাওলানা নিজাম উদ্দিন, ১০ নং মিঠানালা ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা আলা উদ্দিন, মাওলানা ইকরামুল হক, দিদারুল আলম, জামায়াত নেতা কলিমুল্লাহ, ইমদাদুল হক প্রমুখ।

উল্লেখ্য যে, গত ৪ জুন, ২০২৩ রবিবার রাত সাড়ে ১২ টার সময় ঐ বাড়ির মামুনের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে বাড়ির ১৭ পরিবারের নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র, ফ্রিজ, জায়গা জমির মূল্যবান কাগজপত্র সহ পুড়ে ছাই হয়ে যায় প্রায় ৫০ লক্ষাধিক টাকা মালামাল।