At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
হরিপুরে ফেসবুকে প্রধানমন্ত্রী কে কটূক্তিকারী যুবককে গ্রেফতার - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 22 July 2023
  • অন্যান্য

হরিপুরে ফেসবুকে প্রধানমন্ত্রী কে কটূক্তিকারী যুবককে গ্রেফতার

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার  ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের নিয়ে কটূক্তিমূলক পোস্ট করার অভিযোগে আমানুল্লাহ আমান(২৮ )নামে এক যুবককে গ্রেফতার করেছে হরিপুর থানা পুলিশ।
শনিবার (২২ জুলাই) উপজেলার খামার হঠাৎ পাড়া  এলাকা থেকে ভোরবেলায় তাকে গ্রেফতার করা হয়।
আমানুল্লাহ আমান উপজেলার আমগাও ইউনিয়নের খামার হটাৎপাড়া গ্রামের পল্লী চিকিৎসক আবু তালেবের ছেলে।
খোঁজ নিয়ে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের  উদেশ্য করে মানহানিকর এবং কুরুচিপূর্ণ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে দেশের রাজনৈতিক পরিস্থিতি উত্তাপ্ত করাসহ সরকার উৎখাতের প্রচেষ্টা ও মানুষের মনে বিভ্রান্তি সৃষ্টি করার অপরাধে তাকে গ্রেফতার করা হয়।
মামলার বাদী হরিপুর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মিজানুর রহমান জানান, আমি আওয়ামী লীগের একজন আদর্শিক কর্মী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় নেতাকর্মীদের নিয়ে দেয়া কুরুচিপূর্ণ পোস্টে আমি সংক্ষুব্ধ হয়েছি। দলীয় সভানেত্রীর সম্মানহানি আমি কোনোভাবেই মেনে নিতে পারি না। সেজন্যই অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছি। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।
হরিপুর থানা ওসি(তদন্ত) শহিদুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের  উদেশ্য করে মানহানিকর এবং কুরুচিপূর্ণ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার অপরাধে মামলা রুজু করে আমানুল্লাহ আমানকে আটক করে আজ শনিবার তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।