Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 7 December 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

সন্তানের মরদেহ পুকুরে ফেলে যে গল্প সাজান মা

Google News

নড়াইল সদর উপজেলায় শিশু আরাফ হত্যা মামলায় মা মৌসুমি খানমকে( ২৪) গ্রেফতার করেছে পুলিশ ।

গত বুধবার( ৬ ডিসেম্বর) নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ ।

বুধবার রাতে নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৭ নভেম্বর নড়াইল সদর উপজেলার লস্করপুর গ্রামের মো. মিলন মোল্যা ও মোসা. মৌসুমী খানম দম্পতির এক মাস ২৭ দিন বয়সের শিশু সন্তান আরাফ মোল্যার লাশ উদ্ধার হয় । লাশটি বসতবাড়ির উত্তর পাশে বাগানের মধ্যে ছোট পুকুরের পানিতে পাওয়া যায় ।

পরে নিহতের বাবা মো. মিলন মোল্যা বাদী হয়ে গত ২৯ নভেম্বর নড়াইল সদর থানায় অজ্ঞাতনামা আসামিদের নামে একটি হত্যা মামলা করেন । এরপর গোয়েন্দা পুলিশ শিশুটির মা মোসা. মৌসুমী খানমকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি স্বীকার করে । পরে তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ।

পুলিশ জানায়, শিশু আরাফ জন্মের পর থেকেই তার শ্বাসনালী ছোট হওয়ায় শ্বাস- প্রশ্বাসে সমস্যা হতো এবং দুধ খেতে গেলে বুকে দুধ বাধতো । মাঝেমাঝে বমিও করে দিত । বাচ্চাটির অনেক ঠান্ডাজনিত সমস্যাও ছিল । যে কারণে তাকে সবসময় চিকিৎসার মধ্যে রাখা হতো । ঘটনার দিন মায়ের বুকের দুধ খাওয়ার সময় আরাফের মুখ হা হয়ে যায় । শিশুটি চোখ বড় বড় করে তাকায় । কিছুক্ষণ পর তার শরীর নীল হয়ে যায় । তখন তার মা মৌসুমী ভেবেছিল তার বুকে মনে হয় দুধ বাধছে । এরপর তিনি তার বাচ্চাকে সোজা করে ঝাকাঝাকি করতে থাকেন । তার মাথায় ফুঁ দেন । কিন্তু শিশুটি নিস্তেজ হয়ে পড়ে ।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শিশুটির পালস চেক করে তার মা দেখেন যে সে মারা গেছে । তখন সে কি করবে বুঝে উঠতে না পেরে ভয় পেয়ে যায় । তিনি তার শ্বশুরবাড়ির লোকজন এবং স্বামীর ভয়ে তার মৃত শিশু সন্তানকে রাতের আঁধারে বাড়ির পাশে বাগানের মধ্যে পুকুরের ভেতর ফেলে রেখে আসেন । এরপর বাড়িতে এসে সবাইকে বলেন, তার ছেলেকে পাওয়া যাচ্ছে না এবং ঘটনাটি অন্যদিকে নেওয়ার জন্য গল্প সাজান ।