Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 12 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দু’দিন ব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

Google News

শেরপুরে ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। দু’দিন ব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন শেরপুর ১ আসনের সংসদ সদস্য মো. ছানুয়ার হোসেন ছানু। “বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনের সমৃদ্ধি ” এই স্লোগানে শনিবার সকাল ১১টায় জেলা কালেক্টরেক্ট চত্বরে তিনি এ মেলার উদ্বোধন করেন। এরপর তিনি মেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গবেষণা স্টলগুলো পরিদর্শন করেন।

জেলা প্রশাসক সূত্রে জানা গেছে, এ বিজ্ঞান মেলায় নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩০টি গবেষণা স্টল স্থান পেয়েছে। শনিবার থেকে শুরু হওয়া বিজ্ঞান মেলাটি চলবে আগামীকাল রবিবার পর্যন্ত।

এ সময় বয়ড়া পরানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকা করুনা দাস কারুয়ার সঞ্চালনায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো.আকরামুল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মনিরুল হাসান এবং অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ রাজীব-উল-আহসান, বিটিভি ও দৈনিক সমকালের জেলা প্রতিনিধি শেরপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি, দেবাশীষ ভট্টাচার্য্য,ইন্ডিপেনডেন্ট টিভির স্টাফ রিপোর্টার ও শেরপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন সহ সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, অনলাইন ও ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা, জেলা পর্যায়ে বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

dsk tv