Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 13 September 2023
  • অন্যান্য

লালপুরে কল-ক্রাশার জব্দ ও জরিমানা

লালপুর (নাটোর) সংবাদদাতা
September 13, 2023 2:57 pm । ১৩৮ জন

নাটোরের লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিলস (নবেসুমি) এলাকায় প্রথম বারের মতো ২০২৩-২০২৪ মৌসুমে অভিযান চালিয়ে অবৈধভাবে যন্ত্রচালিত আখ মাড়াইকলের (কল-ক্রাশার) যন্ত্রাংশ জব্দ, ভেজাল গুড়, ধ্বংস ও জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর ২০২৩) উপজেলার ধুপইল চকপাড়া গ্রামে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত আমান আজিজের ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেন।

নবেসুমির মহাব্যবস্থাপক (কৃষি) মো. আসহাব উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে উপজেলার ধুপইল চকপাড়া গ্রামের আদু আলীর ছেলে রওশন আলীর বাড়িতে অভিযান চালালিয়ে যন্ত্রাংশ জব্দ, ভেজাল গুড় ধ্বংস ও জরিমানা করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন, ওয়ালিয়া ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক নীরেন্দ্রনাথ মন্ডল, নবেসুমির মহাব্যবস্থাপক (প্রশাসন) মোস্তফা সারোয়ার, মহাব্যবস্থাপক (কারখানা) নুরে আলম, উপমহাব্যবস্থাপক (সম্প্রসারণ) কাউছার আলী সরকার, উপমহাব্যবস্থাপক (সিপি) গোলাম রব্বানী প্রমুখ।

এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত আমান আজিজ বলেন, অভিযান চালিয়ে অবৈধভাবে যন্ত্রচালিত আখ মাড়াইকলের যন্ত্রাংশ জব্দ, লক্ষাধিক টাকার হাইড্রোজ মিশ্রিত ক্ষতিকর ভেজাল গুড় ধ্বংস ও মাড়াইকলের মালিক রওশন আলীকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।