Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 8 September 2023
  • অন্যান্য

লালপুরে অষ্টম শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা

লালপুর (নাটোর) প্রতিনিধি:
September 8, 2023 2:36 pm । ১৩১ জন
প্রতীকী ছবি

Google News

নাটোরের লালপুরে কেশবপুর উচ্চ বিদ‍্যালয়ে অষ্টম শ্রেণীতে পড়ুয়া স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে বখাটে যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ছাত্রীর ফুফু সালমা বেগম (৪৫)।

বাদী সালমা বেগম জানান, গত আট মাস ধরে আমার ভাইয়ের মেয়েকে কেশবপুর গ্রামের আনিস আলীর ছেলে আইজিত রহমান শান্ত (১৮) উত্তোক্ত করছে। স্কুলের সবাইকে বলে কোন কাজ না হওয়ায় মেয়ের নিরাপত্তার কথা চিন্তা করে থানায় মামলা করেছি।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ দিন যাবত ভুক্তভোগী ছাত্রীকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কু- প্রস্তাব দিয়ে আসছিলো। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলে আসা যাওয়ার পথে ভুক্তভোগী ছাত্রীকে রাস্তায় বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতো অভিযুক্ত যুবক । গত ৩১ আগষ্ট বেলা ১১ টার দিকে স্কুলে থাকা কালীন সময়ে ভুক্তভোগী ছাত্রীকে হাত ধরে টানাটানি করে শ্লীলতাহানির চেষ্টা করলে ভুক্তভোগী ছাত্রীর চিৎকারে তার সহপাঠীরা উদ্ধারে এগিয়ে আসলে অভিযুক্ত যুবক দৌড়ে পালিয়ে যায়। এবিষয়ে জানাজানি হলে ,পরবর্তীতে ভুক্তভোগী ছাত্রীকে বিভিন্ন ভাবে তুলে নিয়ে গিয়ে ক্ষতি করার হুমকি দিতে থাকে শান্ত। হুমকি দেওয়ায় নিজের নিরাপত্তায় ভুক্তভোগী ছাত্রী স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। ভুক্তভোগী ছাত্রী নিরাপত্তা হীনতার কারণে তার ফুফু সালমা বেগম (৪৫) বাদী হয়ে লালপুর থানায় মামলা দায়ের করেন।

এঘটনায় অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন বলেন, বেশ কিছুদিন আগে এরকম এক ঘটনায় আমরা উভয় পক্ষকে ডেকে মিমাংসা করে দিয়েছলাম। কিন্তু এখনকার ঘটনার বিষয়ে আমরা কিছু জানিনা।
এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ উজ্জ্বল হোসেন বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।