Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 28 August 2023
  • অন্যান্য

রাণীশংকৈলে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করার অপরাধে মাদ্রাসার শিক্ষক গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার উত্তর মহেশপুর হামিউ সুন্নাহ নূরানী হাফিজীয়া এতিমখানা ও লিল্লাহ বোডিং মাদ্রাসায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করার অপরাধে ওই মাদ্রাসার শিক্ষক রজব আলী (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।রজব আলী নীলফামারীর সৈয়দপুর উপজেলার লক্ষণপুর চড়লপাড়া গ্রামের আব্দুস ছালামের ছেলে।
ভুক্তভোগী শিক্ষার্থীর বাড়ি পাশ্ববর্তী বালিডাঙ্গী উপজেলার করিয়া-কলমদা গ্রামে।
সোমবার ২৮ আগস্ট বিকাল ৪ টায় রাণীশংকৈল থানায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) আসাদুজ্জামান প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানান।
এ সময় রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল, ওসি তদন্ত মহসিন আলী ও বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম ডন উপস্থিত ছিলেন।
প্রেস রিলিজে জানানো হয় গত ২৫ আগস্ট সকাল সাড়ে ১১ টায় ওই নূরানী মাদ্রাসায় আবাসিক ভবনে থাকা ওই শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করে শিক্ষক রজব। ভুক্তভোগী শিক্ষার্থী পরদিন তার দাদীকে ঘটনাটি জানায়। গত রবিবার ২৭ আগস্ট রাতে শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় অভিযোগ করেন। তাৎক্ষণিক রাণীশংকৈল থানার ওসি তদন্ত মহসিন আলী,এসআই সফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ওই মাদ্রাসা শিক্ষকের নিজ বাড়ি সৈয়দপুর থেকে গ্রেপ্তার করে।
এ ঘটনায় রাণীশংকৈল থানা পুলিশ নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষক রজব আলীর নামে থানায় একটি মামলা রুজু করে আজ বিকালে তাকে জেলা জেল হাজতে প্রেরণ করা হয়।