Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 6 November 2023
  • অন্যান্য

রংপুরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

ডেক্স রিপোর্ট
November 6, 2023 3:47 pm । ১০৩ জন
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবার রহমান ও আটক হারুন, ছবিঃ সংগৃহীত

রংপুরের মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবার রহমানকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে । এ ঘটনায় হারুন( ৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ ।

রোববার( ৫ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পায়রাবন্দ বাজারে এ হত্যাকাণ্ড ঘটে ।

 

জানা গেছে, ইউপি চেয়ারম্যান মাহবুবার রহমান রংপুর জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও বর্তমানে মিঠাপুকুর উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারির দায়িত্বে ছিলেন ।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবার রহমানের বাড়ি ওই ইউনিয়নের জাফরপুর গ্রামে । তবে তিনি পায়রাবন্দেই পরিবার নিয়ে বসবাস করতেন । পায়রাবন্দ বাজারে তার একটি ওষুধের দোকান আছে ।

রোববার (৫ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে দোকান বন্ধ করে বাসায় যাওয়ার পথে হারুন নামে এক ব্যক্তি তার ওপর অতর্কিত হামলা করে । এসময় হাতে থাকা দা দিয়ে মাথা ও ঘাড়ে কুপিয়ে গুরুতর জখম করেন ।

 

পরে এলাকাবাসী চেয়ারম্যানকে উদ্ধার করে প্রথমে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন ।

এদিকে ইউপি চেয়ারম্যান মাহবুবার রহমান নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে পায়রাবন্দ বাজারসহ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে । এলাকাবাসী ঘাতক হারুনকে আটক করে পুলিশে সোপর্দ করেন ।

এ ব্যাপারে মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোস্তাফিজার রহমান বলেন, হারুনকে আটক করা হয়েছে । তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । আইনশৃঙ্খলার অবনতি যেন না ঘটে সেজন্য পায়রাবন্দ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে ।