Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 10 September 2023
  • অন্যান্য

যশোর সদর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আক্তারুল আলম খান

মোঃ রাসেল মোল্যা, ষ্টাফ রিপোর্টারঃ

যশোর, সদর উপজেলার মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন বসুন্দিয়া,সদুল্যাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তারুল আলমখান।

৫ সেপ্টেম্বর ২০২৩ (ইং) তারিখে বিষয়টি নিশ্চিত করেন যশোর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ইসমাইল হোসেন।

যশোর সদর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আক্তারুল আলম খান

আক্তারুল আলম চাকরি জীবনে বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসাবে ১৯ সেপ্টেম্বর ১৯৯৯ এবং পরবর্তীতে প্রধান শিক্ষক হিসেবে ২০/০৬/১২ (সদুল্যাপুর রেজিস্ট্রার্ড প্রাথমিক বিদ্যালয়ে) যোগদান করেন। দায়িত্ব গ্রহণের পর থেকে তিনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি এখন পর্যন্ত সুনামের সাথে শিক্ষকতা করে আসছেন। তার শিক্ষাগত যোগ্যতা স্নাতক( সি ইন এড)।তার দূরদর্শিতা ও মিষ্টভাষীতা সহকর্মী, ছাত্রছাত্রী, অভিভাবক সহ সকলেরই মন জয় করে নিয়েছেন তিনি। তারই ফলশ্রুতিতে গত ৫ সেপ্টেম্বরে সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার এর কার্যালয় হতে উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।

আক্তারুল আলম খান ১লা জানুয়ারি ১৯৭৮ সালে যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের সদুল্যাপুর গ্রামের সম্ভ্রান্ত খান পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মরহুম আঃ সাত্তার খান সাবেক চেয়ারম্যান ১৫ নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদ, মায়ের নাম মোছাঃ শিরিনা বেগম। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত।

dsk tv