Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 24 December 2023
  • অন্যান্য

যশোরে সাংবাদিক ইসমাইল খানের উপর দুর্বৃত্তদের হামলা

নিজস্ব প্রতিনিধি
December 24, 2023 3:31 pm । ১২৪ জন

গতকাল যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের পুলেরহাট বাজারে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে দৈনিক সকালের সময়ের সাংবাদিক ইসমাইল খান(৩০)এর উপরে দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

অনুসন্ধানে জানা গেছে যশোর সদর উপজেলার রেলগেট তেঁতুলতলা এলাকার মোঃ তারেক এর ছেলে মোঃ ইমন ওরফে ভাগ্নে ইমন(২৩) ও সদর উপজেলার পুলেরহাট কৃষ্ণবাটি এলাকার মোঃ বাবু হোসেনের ছেলে নূর মোহাম্মদ আলী ওরফে ভাগ্নে মোহাম্মদ(২২) ও মোঃ হৃদয় ওরফে ভাগ্নে হৃদয়(২৫) সহ আরো পাঁচ থেকে ছয় জন এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা যায় অভিযুক্তরা দীর্ঘদিন ধরে এলাকায় অসামাজিক কার্যালাপে লিপ্ত এলাকায় বিভিন্ন সময় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য আনিয়া সেবন সহ বিক্রয় করে এলাকার যুব সমাজ ধ্বংস করছে এবং এলাকায় চুরি ছিনতাই চাঁদাবাজি করে এলাকার সাধারণ মানুষকে অতিষ্ট করে তুলেছে বলে অভিযোগে জানা গেছে।

এব্যাপারে এলাকার সাধারণ মানুষের ভিতরে কানাকানি হতে থাকলে অভিযুক্তদের বিরুদ্ধে সাংবাদিক ইসমাইল খান অনুসন্ধানে নামে অনুসন্ধানি কাজ চলমান অবস্থায় দুর্বৃত্তরা জানতে পেরে গতকাল রাত অনুমান ১১. টার দিকে সাংবাদিক ইসমাইল খান বাজার থেকে বাড়ি ফেরার পথে হঠাৎ দূর্বৃত্তরা ধারালো দেশী অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাতাড়ি ভাবে সাংবাদিক ইসমাইল খান কে হামলা করেছে বলে জানা গেছে।

জানা যায় এমত অবস্থায় সাংবাদিক ইসমাইল খানের ডাকাডাকি ও চিৎকারে প্রতিবেশী এগিয়ে এসে উদ্ধার করে মোঃ পলাশ(৩৫) ও মোঃ তুষার(২৫) জখম অবস্থায় সাংবাদিক ইসমাইল খানকে যশোর সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে ভর্তি করেন,যার রেজিস্ট্রেশন নাম্বার ৮৩৫৭০/২০৩

এ ব্যাপারে যশোর কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন আমরা একটি অভিযোগ পেয়েছি সঠিক তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।