Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 21 July 2023
  • অন্যান্য

মীরসরাইয়ে ২৫ লাখ টাকার বিদেশি মদ সহ আটক ১

Google News

মীরসরাই উপজেলার বিভিন্ন স্তরের প্রশাসন কর্তৃক মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে প্রায় প্রতিদিনই অভিযান চালানো হচ্ছে। নিয়মিত হাইওয়ে পুলিশ কর্তৃক যানবাহনের তল্লাশি নেয়া হচ্ছে।তারই ধারাবাহিকতায় এক তল্লাশি অভিযানে মীরসরাইয়ে ২৫ লাখ টাকা মূল্যের ৩৫ বোতল বিদেশী মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এ সময় মাদক বহনে ব্যবহৃত একটি লেগুনা গাড়ি জব্দ করা হয়। আটককৃত ব্যক্তওর নাম মো. আব্দুল করিম (৩৫), সে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মধ্যম ওয়াহেদপুর গ্রামের মৃত নুরুল হকের পুত্র।

২০ জুলাই, ২০২৩ খৃ. বৃহস্পতিবার রাত আনুমানিক ১১:০০ ঘটিকার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া বাজার এলাকায় নিত্য অভিযান পরিচালনা করার সময় তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে একটি যাত্রীবাহী লেগুনা গাড়ি নং চট্টমেট্রো -ছ- ১১- ৩২৫৭ করে আটক করে তল্লাশি চালিয়ে বিদেশী দামী ৩৫ বোতল মদ উদ্ধার করা হয়। প্রতি বোতলের মূল্য ৭০ হাজার করে মোট ২৫ লাখ টাকা প্রায়। অবৈধ মদ বহনের অপরাধে আটককৃত করিমকে আটক করা হয়, সে লেগুনা চালকের আড়ালে মদের চালান করে আসছিল।

মীরসরাই থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. কবির হোসেন জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বড়তাকিয়া এলাকা থেকে ৩৫ বোতল বিদেশি মদ জব্দ করা হয়েছে। এ সময় মাদক সরবরাহ কাজে নিয়োজিত একজনকে আটক করা হয়। আটকের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (নং ১৪) দায়ের করে শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।