Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 17 November 2023
  • অন্যান্য

মীরসরাইয়ে ভারতীয় মদ ও গাঁজা উদ্ধার, আটক ৩

চট্টগ্রাম সংবাদদাতা
November 17, 2023 11:03 am । ৪৭ জন

চট্টগ্রামের মীরসরাইয়ে পাচারের সময় বিপুল পরিমাণ মাদক দ্রবসহ তিন মাদক কারবাটিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছে ৮৪ বোতল ভারতীয় মদ ও ১৬ কেজি গাঁজা পাওয়া যায়।

১৬ নভেম্বর, ২০২৩ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া এলাকায় মীরসরাই ফিলিং স্টেশনের উত্তর পাশ থেকে এই মাদকদ্রব্যগুলো জব্দ করা হয়। এসময় মাদক পাচার কাজে ব্যবহৃত একটি মিনি বাসও জব্দ করা হয়েছে।

আটক হওয়া মাদক কারবারিরা হলো – ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলাস্থ পশ্চিম ছাগলনাইয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে জসিম উদ্দিন (৩৪), পটিয়া উপজেলার ধলঘাট এলাকার স্বপন দাশের ছেলে রিমন দাশ (২৮) ও লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার বালাইশ গ্রামের মরহুম আবু সিদ্দীকের ছেলে আবদুল হান্নান (২৬)।

মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কবির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া এলাকায় চট্টগ্রামমুখী মিম পরিবহনের একটি মিনিবাসের গতিরোধ করে তল্লাসী চালানো হয়। এ সময় বাসের ভেতর থেকে ৮৪ বোতল ভারতীয় মদ ও ১৬ কেজি গাঁজা জব্দ করা হয়েছে।

তিনি আরো বলেন, জব্দ করা মাদকের মূল্য প্রায় পাঁচ লাখ ৮০ হাজার টাকা। মাদকগুলো ফেনীর ভারতীয় সীমান্ত এলাকা থেকে চট্টগ্রাম শহরে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।