Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 9 August 2023
  • অন্যান্য

মাথা গোঁজার ঠাঁই পেলো অভয়নগরে আরও ৯টি ভূমিহীন পরিবার

ছবিঃ দৈনিক সত্যের কণ্ঠ

মাননীয় দেশরত্ন প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন আরও ২২ হাজার ১০১টি পরিবারের মধ্যে অভয়নগরে ৯টি পরিবার পেলো নতুন ঘর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে ভূমিহীন ও গৃহহীন মানুষকে ২ শতক জমিসহ ১টি ঘর দেওয়া হচ্ছে।

 

বুধবার (৯ আগস্ট) দেশের ২২ হাজার ১০১ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেয়েছে নতুন ঘর।

৯ আগস্ট সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিসহ নতুন ঘর হস্তান্তর করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশের ১২টি জেলা ও ১২৩টি উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা দিয়েছেন সরকার প্রধান। প্রধানমন্ত্রী খুলনা জেলার তেরখাদা উপজেলার বারাসত সোনার বাংলা পল্লী আশ্রয়ণ প্রকল্প, পাবনার বেড়া উপজেলার চাকলা আশ্রয়ণ-২ প্রকল্প এবং নোয়াখালীর বেগমগঞ্জের আমানউল্লাহপুর আশ্রয়ণ প্রকল্পের সুবিধাগ্রহীতাদের সঙ্গে সরাসরি মতবিনিময় করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের পরে অভয়নগর উপজেলার উপকারভোগী ৯টি পরিবারের হাতে ভূমিসহ নতুন ঘর হস্তান্তর করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুজ্জামানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ ফরিদ জাহাঙ্গীর, অভয়নগর থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ,মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃ মিনারা পারভীন, কমান্ডার খান আলী আহমেদ (বীর মুক্তিযোদ্ধা),নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক,উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী বেগম,নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম,যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নওয়াপাড়া জোনাল অফিসের ডিজিএম আব্দুল্লাহ আল মামুন, মুশফিকুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ,উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।