Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 28 August 2023
  • অন্যান্য

বেনাপোলে পারিবারিক কোন্দলে পাষন্ড স্বামীর হাতে স্ত্রী খুন

যশোরের বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামে গভীর রাতে পাষন্ড স্বামী ভ্যান চালক আব্দুস সালাম তার ঘুমন্ত স্ত্রী রেশমা খাতুনকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে। এই দম্পতির তামিম নামে একটি ছেলে ও তামান্না নামে একটি মেয়ে রয়েছে।

রবিবার ভোর রাতে বেনাপোল ছোট আঁচড়া গ্রামে একটি ভাড়া বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে পাষন্ড স্বামী আব্দুস সালাম পলাতক রয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত রেশমা সালামের দ্বিতীয় স্ত্রী। এই সংসারে রেশমার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেেই থাকতো। প্রতিদিনের মতো রেশমা তার সন্তানদের নিয়ে ঘুমিয়ে ছিল রাতে। গভীর রাতে সালাম বাড়ীতে এসে তার সন্তানেদের অন্য ঘরে রেখে ঘুমন্ত স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে সংগীয় ফোর্স নিযয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি সালাম তার স্ত্রী প্রায়ই মারধর করতো। আজ ভোর রাতে তার ঘুমন্ত স্ত্রীকে স্বামী কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কোন্দলে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ময়না তদন্তের জন্য লাশ যশোরে পাঠানো হয়েছে। পলাতক স্বামী সালামকে আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।