At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন প্রতিবন্ধী রিপা - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 8 September 2023
  • অন্যান্য

বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন প্রতিবন্ধী রিপা

Google News

পটুয়াখালীর দশমিনায় বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন মোসা. রিপা আক্তার (১৮) নামে এক প্রতিবিন্ধি শিক্ষার্থী।

বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের দশমিনা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। রিপা উপজেলার ডাঃ ডলি আকবর মহিলা কলেজের মানবিক বিভাগ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেন।

স্বজনরা জানান, উপজেলা সদরের বেগম আরেফাতুন্নেছা মালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনের চায়ের দোকানী ও শিক্ষার্থী রিপার বাবা লিয়ার হোসেন সরদার কয়েকদিন ধরে অসুস্থ্য ছিলেন। বৃহস্পতিবার ভোরে রিপার বাবা লিয়ার হোসেন সরদার উপজেলা সদরের দিগন্ত সড়কের নিজ বাড়িতে মারা যান। ওই দিন রিপার ইতিহাস ১ম পর্বের পরীক্ষা ছিল। নিরুপার প্রতিবন্ধি রিপা বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা কেন্দ্রে চলে যান। এতে আবেগঘন ও হৃদয়বিদারক এক পরিস্থিতির সৃষ্টি হয় পরীক্ষা কেন্দ্র এবং রিপার বাড়িতে।

রিপার চাচা কবির জানান, রিপার পরিবার দরিদ্র। তার পরিবারে বাবাই ছিল একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার বাবার স্বপ্ন ছিলো মেয়েকে উকিল বানাবে। তিনি রিপার পরাশুনা চালিয়ে যাওয়ার জন্য এবং আমার ভাই মরহুম লিয়ার হোসেনর স্বপ্ন বাস্তবায়নে সরকারের সহযোগিতা কামনা করেন।

dsk tv