Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 29 October 2023
  • অন্যান্য

বদলগাছীতে একই পরিবারের তিনজনকে পিটিয়ে আহত

নওগাঁর বদলগাছী উপজেলার আধাইপুর ইউনিয়ন এর অন্তগর্ত বেগুনজোয়ার গ্রামের মোছাঃ সুলতানার তার স্বামী ও ছেলেকে পিটিয়ে আহত করছেন প্রতিপক্ষের লোকজন।

আজ শনিবার সকাল ১০ ঘটিকায় পাশ্ববর্তী প্রতিপক্ষের লোকজনের সাথে বাঁশ কেটে মাশকালাই নষ্ট করা কে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত সুলতানা ও তাঁর স্বামী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন তাদের ছেলে গুরুতর আহত হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখেছেন।

এ ঘটনায় মোছাঃ সুলতানা বাদী হয়ে বদলগাছী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানার অভিযোগ থেকে জানা যায়, গত ২৮ অক্টোবর শনিবার একই গ্রামের
১। মন্টু হোসেন,পিতাঃ মৃত তয়েজ ২। ফরিদ পিতা:মন্টু হোসেন ৩। নান্টু হোসেন পিতা:মৃত তয়েজ ৪। সিজার পিতা:মন্টু হোসেন ৫। মেমি পিতা: মন্টু হোসেন সর্ব সাং বেগুনজোয়ার, ইউনিয়ন: আধাইপুর থানা: বদলগাছী জেলা নওগাঁদ্বয়ের সাথে জমা জমি নিয়ে মনমালিন্য চলছে সেই শত্রুতার জের ধরে সকাল ১০ ঘটিকায় সুলতানাদের মাশকালাই এর জমিতে বাঁশ কেটে রাখেন। বাঁশ রাখার কারনে মাশকালাই গাছের ক্ষতি হয়। ক্ষতি মাশকালাই গাছের বিষয়ে সুলতানার ছেলে সাগর বিবাদী মন্টুকে দেখতে পেয়ে জানাতে গেলে কথা কাটাকাটি হয় কথাকাটাকাটির জের ধরে একপর্যায়ে সুলতানার ছেলে সাগর কে মন্টু এবং তার ভাই নান্টু দুইজন মিলিয়ে বাঁশ ও আম গাছের ডাল দিয়ে পিটিয়ে গুরুতর যখম করেন। এমতাবস্থায় সুলতানার ছেলে গুরুতর আহত অবস্থায় বাড়িতে চলে আসেন। সুলতানার ছেলের পিছনে পিছনে এসে তাদের বাড়িতে ছুটে আসেন মন্টুর ছেলে ফরিদ ,সিজার, মেয়ে মেমী, বাদী সুলতানা, তার স্বামী সদর উদ্দিন ছেলে সাগর কে আবারো পিটিয়ে আহত করে চলে যান।

এসময় তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছূটে আসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা ও সুলতানার ছেলে কে ভর্তি করেন এবং নিকটতম আত্নীয়স্বজনদের পরামর্শ নিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ আতিয়ার রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি আমাদের কে জানান উভয় পক্ষ আমাদের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আমরা দুই পক্ষের অভিযোগের বিষয়ে তদন্ত করে দেখবো। এবং উভয় পক্ষ যেনো শান্তিপূর্ণভাবে বসবাস করতে পারেন।

এলক্ষ্যে আমরা বদলগাছী থানা পুলিশ বিষয়টি খতিয়ে দেখবো।