Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 7 June 2023
  • অন্যান্য

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানালেন মাশরাফি

একনেক সভায় ‘ নড়াইল জেলার পল্লী অবকাঠামো উন্নয়ন ’ নামে ২৫০ কোটি টাকার একটি প্রকল্প অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন নড়াইল- ২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মোর্ত্তজা ।

মঙ্গলবার( ৬ জুন) বিকেলে নিজের ফেসবুক পেইজে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে একটি পোস্ট করেন মাশরাফি ।
ফেসবুক পোস্টে মাশরাফি বলেন, আপনারা সকলেই অবগত আছেন, আমি নির্বাচিত হয়ে নড়াইল- ২ আসনের সংসদ সদস্য হওয়ার পর থেকে নড়াইল জেলার( বিশেষ করে নড়াইল সদর এবং লোহাগড়া উপজেলার) গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য যে রাস্তাগুলো অবহেলিত ছিল তার উন্নয়নের জন্য একটি প্রকল্প হাতে নিই ।

প্রাথমিকভাবে ৯০০ কোটি টাকার প্রকল্প নির্ধারণ করে ‘ নড়াইল জেলার পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প ’ নামে প্রস্তাবনা প্রেরণ করা হয় । কিন্তু বৈশ্বিক মহামারি করোনার জন্য দুই বছরের অস্থিরতা এবং পরবর্তীতে অন্যান্য বৈশ্বিক মন্দার কারণে আমাদের এই উন্নয়ন প্রকল্পটির বাস্তবায়ন পিছিয়েছে ।

তিনি আরও বলেন, আলহামদুলিল্লাহ অবশেষে আজ একনেক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নড়াইলবাসীর প্রতি সুদৃষ্টির কারণে এই প্রকল্পটি ২৫০ কোটি টাকা ব্যয় নির্ধারণ করে অনুমোদন দেওয়া হয়েছে( বরাদ্দ আগামীতে বাড়বে) । প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নড়াইলবাসী এবং আমার পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বলতে চাই, আমরা নড়াইলবাসী আপনার প্রতি আজীবন কৃতজ্ঞ থাকব ।
পোস্টটিতে মাশরাফি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম, পরিকল্পনামন্ত্রীএম.এ মান্নান, সচিব মুহাম্মদ ইব্রাহিম, একনেক সভার সদস্য মো. ফজলুল হক( কৃষি ও পল্লী প্রতিষ্ঠান উইং), অতিরিক্ত- সচিব সাইদুজ্জামান, যুগ্ন- সচিব অঞ্জন কুমার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শরীফ হোসেন, উপ- সচিব ফারজানা মান্নানসহ প্রকল্প সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ।

মাশরাফি বলেন, ইনশাআল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আমাদের নড়াইলের উন্নয়ন এগিয়ে যাবে আগামীতেও ।