Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 19 June 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের অভিযানে দেশীয় তৈরী একটি পাইপগান সহ গ্রেফতার- ১

ডেক্স রিপোর্ট
June 19, 2023 1:33 pm । ১৬৭ জন

Google News

নোয়াখালীর চাটখিলে পরিত্যক্ত সেপটিক টাংকি থেকে দেশীয় তৈরী একটি পাইপগান উদ্ধার করেছে চাটখিল থানা পুলিশ, এ ঘটনায়মো.ইব্রাহীম খলিল ওরফে বাবু নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে ।

গ্রেফতারকৃতমো.ইব্রাহিম খলিল ওরফে বাবু( ২৫) উপজেলার দত্তেরবাগ গ্রামের চাঁন মিয়া বেপারী বাড়ির মৃত আবুল কালামের ছেলে ।

সোমবার( ১৯ জুন) দুপুরের দিকে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে । এর আগে গতকাল রোববার রাত সোয়া ১১ টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দত্তেরবাগ এলাকার চাঁন মিয়া বেপারী বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খিলপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দত্তেরবাগ গ্রামে অভিযান চালিয়ে সাত মামলার আসামি বাবুকে গ্রেফতার করা হয়, পরে তার ভাষ্যমতে, পুলিশ দত্তেরবাগ গ্রামের চাঁন মিয়া বেপারী বাড়িতে অভিযান চালায় । অভিযানে জনৈক নুর হোসেনের শৌচাগার সংলগ্ন পরিত্যক্ত সেপটি টাংকির ভিতরে প্লাষ্টিকের পলিথিনে মোড়ানো একটি দেশীয় তৈরী পাইপগান ও ৩ রাউন্ড কার্তুজ জব্দ করা হয় ।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে অবৈধ অস্ত্র, মাদক, চুরি ও ধর্ষণ মামলাসহ ৭ টি মামলা রয়েছে । এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে ।