Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 18 January 2024
  • অন্যান্য

পাঁচবিবিতে র‍্যাবের হাতে অস্ত্রসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

জয়পুরহাট সংবাদদাতা
January 18, 2024 6:26 pm । ৪৭ জন

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছোটমানিক এলাকা থেকে মাদক সম্রাট মনিরকে নিজ শয়নকক্ষে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অস্ত্র ও ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প।

র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায়, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গত ১৭ জানুয়ারি (বুধবার) রাতে পাঁচবিবি উপজেলার আয়মা রসূল ইউনিয়নের ছোটমানিক এলাকা হতে বিদেশী পিস্তল-০১টি, ম্যাগাজিন-০১টি, গুলি-০২ রাউন্ড এবং ফেন্সিডিল-১১৬ বোতলসহ মাদক সম্রাট মোঃ মনির হোসেনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মনির পাঁচবিবি উপজেলার আয়মা রসূল ইউনিয়নের ছোটমানিক গ্রামের মিজানুর রহমান মিনুর ছেলে।

গ্রেফতারকৃত আসামী মনির হোসেন চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী। মাদক ও অস্ত্র ব্যবসায়ী মনির সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ও অস্ত্র সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।

এই সংবাদের ভিত্তিতে গত কয়েক দিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল মনির এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। অদ্য ১৭ জানুয়ারী বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদক সম্রাট মনিরকে নিজ শয়নকক্ষে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অস্ত্র এবং নিজ বাড়ির গরুর ঘরে বিশেষ কায়দায় মাটির নিচে সুড়ংগের মধ্যে লুকিয়ে রাখা ফেন্সিডিলসহ ছোটমানিক মোল্লাপাড়া নামক এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল তাকে আটক করে। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও অস্ত্র উদ্ধার করা হয়।

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।