At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
পাঁচবিবিতে বালিকাকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 21 June 2023
  • অন্যান্য

পাঁচবিবিতে বালিকাকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

Google News

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মালিদহ গ্রামে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাসুদ রানা ওরফে হৃদয়( ২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পাঁচবিবি থানা পুলিশ ।

গ্রেপ্তারকৃত মাসুদ পাঁচবিবি উপজেলার ধরন্জী ইউনিয়নের পাড়ইল গ্রামের আলম হোসেনের ছেলে ।

থানায় মামলা সূত্রে জানা যায়, ওই ছাত্রী মালিদহ উচ্চ বিদ্যালয় দশম শ্রেণিতে পড়াশোনা করে । আসামি মাসুদ রানা ওরফে হৃদয় তাকে দীর্ঘদিন ধরে প্রেমের কু- প্রস্তাব দিয়ে আসছিল ।

এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় ক্ষুদ্ধ হয় সে । এক পর্যায়ে গত ১৯ জুন রাত সাড়ে নয়টার দিকে মেয়েটির মা তার বাবাকে পার্শ্ববর্তী একটি ইটভাটায় রাতের খাবার দিতে যান । এ সময় ওই মেয়েটি তার ঘরে বসে পড়াশুনা করতেছিল ।

এই সুযোগে মাসুদ রানা ওই ছাত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করতে থাকে । এ সময় ওই মেয়েটির চিৎকারে তার মা- বাবা ছুটে আসলে মাসুদ রানা পালিয়ে যায় ।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা মোঃ আলিম বাদি হয়ে পাঁচবিবি থানায় মাসুদের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন ।

পাঁচবিবি থানার পুলিশ পরিদর্শক( ওসি, তদন্ত)মো.হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদি হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করলে বুধবার ভোররাতে মাসুদকে গ্রেপ্তার করা হয় ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদ তার অপকর্মের কথা স্বীকার করলে একই দিন দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়

এছাড়া ভুক্তভোগী স্কুল ছাত্রীর চিকিৎসা ও পরীক্ষা- নিরীক্ষার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানা পাঁচবিবি থানার ওসি তদন্ত ।