Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 5 October 2023
  • অন্যান্য

নোয়াখালীতে সাংবাদিকের উপর হামলার ঘটনায় আদালতে মামলা!

বিশেষ প্রতিনিধিঃ
October 5, 2023 3:11 pm । ১৭২ জন

নোয়াখালী সেনবাগে সাংবাদিক মো. রেজাউল করিম রাজু’র উপর সন্ত্রাসী হামলার ঘটনায় নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আমলী আদালতে মামলা দায়ের করেছেন । মামলায় ৭ জনের নাম উল্লেখ করে ৩- ৪ জনকে অজ্ঞাত আসামি করা হয় । সাংবাদিক রাজু বিএমএসএফ এর সেনবাগ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক।

আসামীরা হলো- সেনবাগ থানাধীন ৯নং নবীপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিষ্ণুপুর গ্রামের আলা উদ্দিন( ৫২), নাজিম উদ্দিন( ৬০), রেহানা আক্তার প্রঃমায়া( ৪০), আবদুল করিম প্রঃ সজিব( ২০), আবদুল আহাদ প্রঃ সানজিদ( ১৮), রাবেতা শাওরিন তিশা( ২২), মো. নুরুল ইসলাম ইমরান( ২২) ।

মামলা এজাহার সূত্রে জানা যায়, গত ৯ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১১টার সময় সেনবাগ থানাধীন ৯নং নবীপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিষ্ণুপুর গ্রামের ভূঁইয়া বাড়িতে জায়গা- জমি সংক্রান্ত বিষয় এর জের ধরে দুই পক্ষের মধ্যে মারামারি শুরু হয় । এ ঘটনা মোবাইল ফোনে ভিডিও ধারণ করাকে কেন্দ্র করে অভিযুক্তরা হয়ে ভয়ঙ্কর অস্ত্রশস্ত্রে সজ্জিত হইয়া সাংবাদিক রেজাউল করিম রাজুর উপর হামলা চালায় ।

জানা যায়, আসামীরা দলবদ্ধভাবে সাংবাদিক রেজাউল করিমকে প্রাণে হত্যার উদ্দেশ্যে লাঠি দিয়ে মাথায় আঘাত করে । সারা শরীরে দেশীয় অস্ত্র- শস্ত্র দিয়ে পিটিয়ে জখম করে । আসামীদের ঘুষির আঘাতে সাংবাদিক রাজুর বাম চোখে গুরুতর জখম হয় । এসময় তার হাতে থাকা আইফোন সেভেন দিয়ে ভিডিও চিত্র ধারণের চেষ্টা চালালে তা ভেঙে ফেলে ।

এদিকে এ ঘটনায় সাংবাদিক মো. রেজাউল করিম রাজু সেনবাগ থানায় অভিযোগ করে সুবিচার না পেয়ে নিরুপায় হয়ে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং আমলী আদালতে ১৪৩/ ৩৪১/ ৩২৩/ ৩০৭/ ৩৭৯/৪২৭/৫০৬( ২) ৩৪ ধারায় মামলা দায়ের করেন ।