At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 18 May 2024
  • অন্যান্য

নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

ছবি: দৈনিক সত্যের কন্ঠ

Google News

নড়াইলের লোহাগড়ায় নির্বাচনীয় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ প্রার্থীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার (১৮ মে) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার লাহুড়িয়া, শালনগরসহ বিভিন্ন স্থানে পর্যবেক্ষণ করে নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের দায়ে এই জরিমানা করেন নির্বাচনীয় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন জাহান ।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচন আচরণ বিধিমালা প্রতিপালনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে মোটরসাইকেল শোভাযাত্রা করার অপরাধে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোঃ তরিকুল ইসলাম উজ্জ্বল কে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে দেয়ালে,গাছে,বৈদ্যুতিক খুটিতে পোস্টার লাগানো, ভোটারদের বিধি ভেঙ্গে ‘চা’ সহ অন্যন্য খাবার খাওয়ানোর অপরাধে আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী এ কে এম ফয়জুল হক রোমকে ১০ হাজার, হেলিকপ্টার প্রতিকের চেয়ারম্যান প্রার্থী শিকদার আব্দুল হান্না রুনু কে ১০ হাজার ও টিউবওয়েল প্রতিকের ভাইচ চেয়ারম্যান প্রার্থী মোঃ মোস্তফা কামাল লিওন কে ১০ হাজার সহ মোট ৪ প্রার্থী কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরিন জাহান জানান, নির্বাচনীয় আচরনবিধি না মানার কারনে ৪ প্রার্থীকে মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নির্বাচনের আগ পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।