Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 27 November 2023
  • অন্যান্য

নাটোরে ফিলিং স্টেশনে দাঁড়ানো তিনটি বাসে আগুন

নাটোর সংবাদদাতা
November 27, 2023 12:17 pm । ৫৩ জন

নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় একটি ফিলিং স্টেশনে দাঁড়ানো জি.এম ট্রাভেলস এর তিনটি বাসে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্ত। আজ সোমবার ভোররাতের দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশনে এই ঘটনা ঘটে।

ফিলিং স্টেশনে রাতের শিফটে থাকা সেলসম্যান নাজমুল হোসেন, পাম্পে জিএম এবং আর কে আর কোম্পানির ২০টির মতো বাস রাখাছিল। জিএম পরিবহনের তিনটি বাস ভোর ৪ টার দিকে পাম্প থেকে নিয়ে যায়। এরপর পর রাত সাড়ে ৪টার দিকে পেছনের দিকে রাখা জিএম ট্রাভেলস এর একটি বাস থেকে ধোয়া দেখা যায়। সেখানে এগিয়ে যেতেই আগুন ধরে যায়। এসময় নিজেরা আগুন নেভানোর চেষ্টা করি। এসময় ফিলিং স্টেশনে কর্মরত অন্যরা ফায়ার স্টেশনকে খবর দেয়। ইত্যবসরে ওই বাসের পাশে দাঁড়ানো আরো দুটি বাসে আগুন জ্বলতে দেখা যায়। খবর পেয়ে ফায়ার স্টেশন কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এছাড়া পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নাজমুল জানায় তাদের ধারনা দুর্বৃত্তরা ফিলিং স্টেশনের পিছনের কলার বাগান দিয়ে এসে বাসে আগুন দিয়ে পালিয়ে যায়। পিছন দিয়ে আসার কারনে সিসি টিভি ফুটেজে কোন ছবি ধারন হয়নি।

বড়াইগ্রাম থানার ওসি সফিউল আযম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনায় জড়িতদের সনাক্তে পুলিশের টিম কাজ শুরু করেছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দুবৃর্ত্তরা দাঁড়ানো এসব বাসে আগুন দিয়ে পালিয়ে গেছে।