At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
নড়াইলে ভাগ্নের বিরুদ্ধে মামাকে হত্যার অভিযোগ - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাTuesday , 4 July 2023
  • অন্যান্য

নড়াইলে ভাগ্নের বিরুদ্ধে মামাকে হত্যার অভিযোগ

Google News

নড়াইলের লোহাগড়ায় রড দিয়ে পিটিয়ে মামা মো. সিরাজুল ইসলাম( ৫৫) কে হত্যার অভিযোগ উঠেছে তার ভাগ্নে শান্তর বিরুদ্ধে ।

সোমবার( ৩ জুলাই) রাতে লোহাগড়া উপজেলার রায়গ্রাম মধ্যপাড়া শিব মন্দির এলাকায় এ ঘটনা ঘটে । সিরাজুল ইসলাম ওই গ্রামের মৃত মোকাদ্দেশ মোল্লার ছেলে ।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন ।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত সিরাজুল ইসলামের ছেলে মহব্বত মোল্লার সাথে তার দুঃসম্পর্কের ফুফাতো ভাই ও প্রতিবেশী গফফার মোল্লার ছেলে শান্ত মোল্লার সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিতণ্ডা হয় মহব্বতের । পরে সে বাড়ি ফিরে এ বিষয়ে জানালে, সিরাজুল শান্তকে ডেকে এ বিষয়ে জানতে চাইলে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয় । এসময় শান্ত ক্ষিপ্ত হয়ে তার কয়েকজন সহযোগীকে নিয়ে রড ও লাঠিসোটা দিয়ে হামলা করেন সিরাজুলের ওপর এসময় তিনি গুরুতর আহত হন ।

স্থানীয় ও পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন । শান্তর রডের আঘাতে সিরাজুল মাটিতে লুটিয়ে পড়েন বলে অভিযোগ তার ছেলে ছেলে মহব্বতের ।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. নাসির উদ্দীন বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের পাঠানো হয়েছে । এছাড়া এঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে ।