Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 3 June 2023
  • অন্যান্য

নড়াইলে নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নড়াইল নড়াইল সদর উপজেলার এস এম সুলতান সেতুর নিচে চিত্রা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্রী আরিফা খাতুনের( ১১) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ।

শনিবার( ৩ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে বাঁধাঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ।

নিখোঁজ আরিফা স্থানীয় মাছিমদিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী এবং নড়াইল সদর উপজেলার হাটবাড়িয়া গ্রামের জয়নাল মোড়লের মেয়ে ।

নড়াইল জেলা ফায়ার সার্ভিসের উপ- সহকারী পরিচালক মাহাবুব আলম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল সন্ধা পর্যন্ত আমরা উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ আরিফার সন্ধান পাইনি । পরে শনিবার সকাল থেকে আবারো ঘটনাস্থলে অভিযান চলছিলো । সকাল সাড়ে ১০ টার দিকে ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে বাঁধাঘাট এলাকায় নদীতে লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা আমাদের খবর দেয় । খবর পেয়ে বাঁধাঘাট থেকে তার লাশ উদ্ধার করা হয় ।

উল্লেখ্য, শুক্রবার( ২ জুন) দুপুর ১টার দিকে নড়াইল সদর উপজেলার এস এম সুলতান সেতুর নিচে চিত্রা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় আরিফা খাতুন ।

পরে খবর পেয়ে সদর উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয় । খবর পেয়ে ওইদিন সন্ধা ৭টা পর্যন্ত উদ্ধার অভিযান চালায় ডুবুরি দল ।