Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 5 October 2023
  • অন্যান্য

নওয়াপাড়ায় নভেম্বরে ‘নৌকা বাইচ ও মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট

যশোরের অভয়নগরে দক্ষিণবঙ্গের ঐতিহ্যবাহি ‘নৌকা বাইচ প্রতিযোগিতা ও মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২৩’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

নওয়াপাড়া পৌরসভার আয়োজনে চলতি বছরের নভেম্বর মাসে নৌকা বাইচ প্রতিযোগিতা ও পৌর মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে পৌরসভার অডিটোরিয়ামে ‘পৌর মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট ও নৌকা বাইচ প্রতিযোগিতা’ পরিচালনা কমিটির এক মতবিনিময় সভা থেকে এই সিদ্ধান্তের কথা জানানো হয়। পৃথক দুই প্রতিযোগিতার সম্ভাব্য তারিখ পরবর্তী সভা থেকে জানানো হবে।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুশান্ত কুমার দাস শান্তর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী অসীম কুমার সোম, প্যানেল মেয়র মিজানুর রহমান মোল্যা, জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, পৌর কাউন্সিলর বিপুল শেখ, রিজাউল ইসলাম রেজা ফারাজী, সংরক্ষিত আসনের কাউন্সিলর শিরিনা বেগম, নওয়াপাড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ তাজ, পৌর সমাজউন্নয়ন কর্মকর্তা রাজিবুর রহমান, ইউপি চেয়ারম্যান বিকাশ রায় কপিল, সানা আব্দুল মান্নান, শেখ তৈয়েবুর রহমান, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য ও ক্রীড়া সংগঠক মনিরুজ্জামান মনি, আব্দুল জব্বার মোল্যা, ডা. আতাহার হোসেন, হাফিজুর রহমান, ভীম চন্দ্র দে, আব্দুল মান্নান মোল্যা, জাহিদুল ইসলাম, রেজওয়ান ফারাজী, সুজিত কুন্ডু, শেখ সাইফার রহমান, আনিসুর রহমান মিন্টু, জাহাঙ্গীর হোসেন, মোল্যা আনোয়ার হোসেন, জিএম মনিরুজ্জামান মনি, রফিকুল ইসলাম, মেহেদী ইসলাম রাজন, সবুর, সবুজ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মঈনুর জহুর মুকুল।

dsk tv