At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
দোয়ারাবাজার ৭৫ বোতল বিদেশি মদসহ ৩ মাদক কারবারী আটক - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 17 July 2023
  • অন্যান্য

দোয়ারাবাজার ৭৫ বোতল বিদেশি মদসহ ৩ মাদক কারবারী আটক

Google News

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় পৃথক অভিযানে ৭৫ বোতল ভারতীয় তৈরী অফিসার চয়েজ মদসহ দুইজন ও ৭০০ গ্রাম গাঁজাসহ একজনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

 

আটককৃতরা হলেন উপজেলার লক্ষীপুর ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র ইকবাল হোসেন (৪২) ও সাফির উদ্দিনের পুত্র মো:সাইফুর রহমান(৩১) এবং উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বড়খাল গ্রামের মৃত-ফজর আলীর পুত্র জামাল উদ্দিন (৪৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সাড়ে ১০ টার দিকে দোয়ারাবাজার থানার এসআই মোহাম্মদ সম্রাজ মিয়ার নেতৃত্বে অফিসার ও সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার লক্ষীপুর ইউনিয়নের লিয়াকতগঞ্জ বাজারের(পশ্চিমবাংলাবাজার) জনৈক ইকবাল হোসেনের ফার্নিচারের দোকানের ভিতর থেকে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র ইকবাল হোসেন ও সাফির উদ্দিনের পুত্র মো:সাইফুর রহমানের হেফাজতে থাকা দুইটি সাদা রংয়ের প্লাস্টিকের ব্যাগে তল্লাশি করে ৭৫ বোতল বিদেশি মদসহ আটক করেন।

অন্যদিকে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সাড়ে ৭ টার দিকে দোয়ারাবাজার থানার এসআই মোহাম্মদ আমীর খসরুর নেতৃত্বে অফিসার ও সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজারের মিতালী মার্কেটের জনৈক গিয়াস উদ্দিনের লেপ তুষকের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর থেকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বড়খাল গ্রামের মৃত-ফজর আলীর পুত্র জামাল উদ্দিনের হেফাজতে থাকা একটি সাদা রংয়ের প্লাস্টিকের ব্যাগে তল্লাশি করে ৭০০ গ্রাম গাঁজাসহ আটক করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটক আসামিদেরকে সোমবার সকালে সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হয়েছে।।জুয়া ও মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।