Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 11 August 2023
  • অন্যান্য

দোয়ারাবাজারে ভারতীয় বিস্কুটসহ দুই চোরাকারবারি আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিপুল পরিমাণ ভারতীয় বিস্কুটসহ দুই চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৯, সিপিসি-৩ ।

বৃহস্পতিবার (১০ আগষ্ট ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের গাছগড়া গ্রামের জৈনক হাছন আলীর বাড়ীতে অভিযান পরিচালনা করে গাছগড়া গ্রামের আবুল কাশেমের পুত্র মোঃ হাছান আলী ও ধর্মপুর গ্রামের মোঃ শফিকুল ইসলামের পুত্র মোঃ হাবিবুর রহমানের দখলে থাকা শূল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে বাংলাদেশে আনয়নকৃত ১০,০৫৯ প্যাকেট ভারতীয় ওরিও বিস্কুটসহ আটক করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের গাছগড়া এলাকায় অভিযান চালায়। এ সময় গাছগড়া গ্রামের জৈনক হাছন আলীর বাড়ীতে অভিযান পরিচালনা করে গাছগড়া গ্রামের আবুল কাশেমের পুত্র মোঃ হাছান আলী(৪৫) ও ধর্মপুর গ্রামের মোঃ শফিকুল ইসলামের পুত্র মোঃ হাবিবুর রহমান(২১) এর দখলে থাকা শূল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে বাংলাদেশে আনয়নকৃত ১০,০৫৯ প্যাকেট ভারতীয় ওরিও বিস্কুট জব্দ করা হয়।এ সময় চোরাচালানে জড়িত থাকায় ওই দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

র‍্যাব-৯,সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্প কোম্পানি কমান্ডার মোঃ মতিয়ার রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রয় করছিলো। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশি পণ্য আমদানির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।আটককৃত আসামিদের দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।