Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 19 August 2023
  • অন্যান্য

দেবীগঞ্জে ভারতীয় গরুসহ আটক ৩

পঞ্চগড়ের দেবীগঞ্জে করতোয়া ব্রিজ থেকে ভারতীয় ৩ টি গরু সহ ৩ জন কে আটক করেছে দেবীগঞ্জ থানা পুলিশ।

আজ শনিবার (১৯ আগস্ট) সকালে দেবীগঞ্জ-করতোয়া ব্রিজের মধ্যে থেকে ৯ টি গরু ও একটি পিকআপ ভ্যান সহ ৩ জন গরু বাবসায়ী ও পিকাপ ড্রইভার সহ মোট ৪ জন কে আটক করা হয়।

গরুর ব্যবসায়ী ১। মোঃ আমির হোসেন ( ৪০) পিতা ঃ জমির উদ্দিন ২। গরুর রাখাল আবু হোসেন (৩০) পিতা বুলবুল আহমেদ তবে বাকি ১ জন ও পিকআপ ভ্যান মালিকের নাম জানা যায়নি উভয়ের সাং বাজার পাড়া গোমনাতী ডোমার নীলফামারী।

তবে গরুর মালিক (ব্যাবসায়ী) আমির হোসেন বলেন, এই গুলো আমার কেনা গরু। আমি একজন ব্যবসায়ী গরু বেচাকেনা হচ্ছে আমার কাজ তবে ৯ টি গরুর মধ্যে ৩ গরু ভারতের ইন্ডিয়ান গরু আমি পঞ্চগড় জেলা হাট থেকে কেনা। আর ৬ টি গরু গোমনাতী বাজার ও বিভিন্ন হাট বাজার থেকে কেনা। আমার কাছে হাট ইজারাদারের রসিদ আছে‌।

আমির হোসেন আর ও বলেন, আমি আজ সকালে গোমনাতী বাজার থেকে গরু গুলো দিনাজপুর জেলার কাহারোল হাটে বিক্রির উদ্দেশ্যে রওনা দিলে, দেবীগঞ্জ-পৌরসভার ১ নং ওয়ার্ডের করতোয়া সেতু মাঝ খানে থেকে দেবীগঞ্জ-থানা পুলিশ গরু এবং পিকআপ ভ্যান সহ আমাদের জন কে আটক ৪ করেন।।

গরুর পিকআপ সহ আটক কৃত ৪ জনের কথা দেবীগঞ্জ- থানায় জানতে চাইলে অফিসার ইনচার্জ সরকার ইকতেখারুল মোকাদ্দেম বলে্‌ আমরা ৯ টি গরু পিকআপ ভ্যান সহ ৩ জন কে আটক করছি। তিনি আরো বলেন পিকাআপের মধ্যে ৯ টি গরুর মধ্যে ৩ টি ভারতের ইন্ডিয়ান গরু যা কেনাবেচা করা অপরাধ এই জন্য গরু ও পিকাআপ ভ্যান সহ ৪ জন কে আটক করেছি আমরা তবে তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।