Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 20 October 2023
  • অন্যান্য

দুর্গাপূজার শুরুতেই এক রাতে ৬ দোকানে চুরি

বাগেরহাট সংবাদদাতা
October 20, 2023 5:13 am । ৬৭ জন

বাগেরহাটের ফকিরহাট বাজারে দুর্গা পূজার শুরুতেই এক রাতে ৬টি দোকান চুরি হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ভোর রাতের কোন এক সময় এ চুরি সংঘটিত হয়েছে বলে অনুমান করছেন সংশ্লিষ্ট দোকান মালিকগণ। বৃহস্পতিবার সকালে পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও চুরি হওয়া দোকানদার সূত্রে জানা গেছে, উপজেলার সবচেয়ে বৃহত এ বাজারের সিনেমাহল মার্কেটের ২টি, পুরাতন সুপারিপট্টীর ৩টি ও রেল রোডের ১টি দোকান চুরি হয়েছে। চোরচক্র দোকানের সাটার ভেঙ্গে প্রবেশ করে ক্যাশের টাকা চুরি করে নিয়ে গেছে। চুরি যাওয়া দোকানগুলো হলো মো. চঞ্চল মল্লিকের আনাস ফ্যাসন, শেখ আজহার আলীর নাবিব ক্লথ স্টোর, মো. বাহাউদ্দীনের সততা ক্লথ স্টোর, ইন্দ্রোজিত সাহার জয় মা ব¯্রালয়, শেখ তানভীর ইসলামের এসকে ফ্যাসন ও উত্তম শাহার কাপড়ের দোকান। প্রত্যেক দোকানের ক্যাশ থেকে আনুমানিক ১৫ থেকে ২০ হাজার টাকা চুরি হয়েছে বলে দোকানদারগণ প্রাথমিকভাবে ধারণা করছেন। তবে দোকানের উল্লেখযোগ্য মালামাল চুরি হয়নি।

পুলিশের ধারণা, দুর্গাপূজার সময়ে কাপড়ের দোকানগুলোকে চোরচক্র বেছে নিয়ে থাকতে পারে।

ফকিরহাট বাজার বনিক সমিতির সভাপতি শেখ সিরাজুল ইসলাম বলেন, আমরা চুরির ঘটনায় পুলিশকে সহযোগিতা করছি। এছাড়া দোকান মালিকদের সাথে কথা বলে মামলার প্রস্তুতি নিচ্ছি।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) স্বপন রায় জানান, বুধবার রাতে ফকিরহাট বাজারে ২৬জন প্রহরী নাইট ডিউটি করেছিল। রাত ১টার পরে বাজারের সন্দেহজনক চলাচলকারী লোকদের সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করার চেষ্টা করছি। মামলা হলে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।