Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 24 June 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

দশমিনায় ছিনতাইকারীদের হামলায় আহত ১

Google News

দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নে ছিনতাইকারীদের হামলায় মোঃমোসলেম( ৩৮) নামে এক ব্যাক্তি গুরুতর আহত হয়েছেন ।

বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় আছেন আহত মোসলেম বাঁশবাড়িয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মৃত মোঃইউনুস এর ছেলে ।

আহত মোসলেম জানায়, তিনি বাঁশবাড়িয়া থেকে গাড়িতে গছানীর উদ্দেশ্য যাবার সময় হঠাৎ করে কয়েকজন যুবক গাড়ির গতি রোধ করে তাকে এলোপাতাড়ি পিটিয়ে তার কাছে থাকা মোবাইল ফোন সহ দশ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় তিনি বলেন, ছিনতাইকারী যুবকদের মধ্যে তিনি ৩জন যুবকে সে চিনতে পেরেছেন তারা ছিলেন বাশবাড়িয়া ইউনিয়নের( তরিকুল পিতাঃকালাম আকন, মোস্তাকিম পিতাঃআয়ুব আকন, ইউসুফ পিতাঃশহিদ আকন) এদের তিন জনকে তিনি চিনতে পেরেছেন তিনি বলেন এদের সাথে তার পূর্বের কোনো শত্রুতা ছিল না ছিনতাইয়ের উদ্দেশ্য করে তারা এই কর্মকাণ্ড ঘটিয়েছেন ।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে বাশবাড়িয়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে দিয়ে যাবার সময় মোসলেম কে অস্ত্রসহ৫/৬ জনের একদল যুবক ঘিরে ধরে । এসময় মোসলেমের ডাক- চিৎকার শুনে এলাকাবাসী এসে ধাওয়া দিলে ছিনতাইকারীরা একটি প্লাস্টিকের পাইপ ফেলে পালিয়ে যায় ।

এ ব্যাপারে দশমিনা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার জানান, এ ব্যাপারে আমরা কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে ।