Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 4 October 2023
  • অন্যান্য

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিএনজি চালককে হত্যা, গভীর রাতে আটক-২

স্টাফ রিপোর্টারঃ
October 4, 2023 9:33 am । ১০৬ জন

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিএনজি চালককে হত্যা করার ৩ ঘন্টার মধ্যে ২ আসামীকে গ্রেফতার করেছে চাটখিল থানা পুলিশ।

নোয়াখালীর চাটখিলে রাস্তায় যানজট সৃষ্টির প্রতিবাদ করায় সিএনজি চালিত এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার ৩ ঘন্টার মধ্যে ২ আসামীকে গ্রেফতার করেছে চাটখিল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা ব্যাটারি চালিত অটোরিকশা চালক।

ঘটনার বিবরনে জানাগেছে, মঙ্গলবার (৩ অক্টোবর) দিবাগত রাত ৯ টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে, (চাটখিল- সোনাইমুড়ী) সড়কের পাঁচগাঁও ইউনিয়নের মোস্তান নগর এলাকার মহুরী মার্কেটে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নিহত সাখাওয়াত পেশায় একজন সিএনজি চালিত অটোরিকশা চালক ছিলেন।

 

মঙ্গলবার রাত ৯টার দিকে তিনি উপজেলার চাটখিল বাজার থেকে নিজের সিএনজি চালিয়ে বাড়ি ফিরছিলেন। যাত্রা পথে তিনি চাটখিল-সোনাইমুড়ী সড়কের মোস্তান নগর এলাকার মহুরী মার্কেট এলাকায় পৌঁছলে দেখেন কয়েকটা ব্যাটারি চালিত অটোরিকশা ও সিএনজি চালিত অটোরিকশা রাস্তায় এলোমেলো ভাবে রাখা হয়েছে। এ কারণে রাস্তায় যানজট সৃষ্টি হচ্ছে। তাৎক্ষণিক সিএনজি থামিয়ে তিনি এলোমেলো ভাবে রাস্তায় গাড়ি রাখার প্রতিবাদ করেন। এ নিয়ে অটোরিকশা চালক রাজুর সাথে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাজু ও তার বন্ধু সিএনজি চালক জাহাঙ্গীর, মুন্না এক সঙ্গে সিএনজি চালক সাখাওয়াতকে এলোপাতাড়ি কিল, ঘুষিসহ বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

হত্যাকাণ্ডের পরপরই নোয়াখালীর পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম, পিপিএম (বার) ও চাটখিল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নিত্যানন্দ দাসের সার্বিক দিক নির্দেশনায় অভিযানে নামে চাটখিল থানার পুলিশ।

গভীর রাতে চাটখিল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গিয়াস উদ্দিনের নেতৃত্বে ঝটিকা অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মামলার প্রধান আসামী আসামী রাজু (২৫), পিতা- মৃত নবী, সাং- হালিমাদিঘীর পাড় (নসু মিয়ার বাড়ী), জাহাঙ্গীর হোসেন (২০), পিতা- আকবর আলী, সাং- আবদুল্ল্যাহ মিয়ার হাট (চৌধুরী বাড়ী), পশ্চিম চরজব্বার ইউনিয়ন, থানা- চরজব্বার, বর্তমান হালিমাদিঘীর পাড় (দুলালের ভাড়া বাসা), থানা- চাটখিল, জেলা- নোয়াখালীদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চাটখিল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।