At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের চার সদস্য গ্রেফতার - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 22 June 2023
  • অন্যান্য

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের চার সদস্য গ্রেফতার

Google News

কিশোরগঞ্জের নিকলী থানা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ রেদুয়ান( ২২), আবুল হোসেন ওরফে মকবুল হোসেন( ২৩), তরিকুল ওরফে আরিফুল ওরফে মো. ফরহাদ মিয়া( ২২) ও আবু বক্কর( ২০) নামে ডাকাতদলের চার সদস্যকে উপজেলার সিংপুর বাজার সংলগ্ন ধনু নদীর হেমচর মোড় থেকে২১-০৬-২০২৩ খ্রি.০৫.৪৫ ঘটিকায় গ্রেফতার করেছে নিকলী থানা পুলিশ ।

জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম( বার) মহোদয়ের নির্দেশে গঠিত নিকলী থানার একটি অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে এলাকাবাসীর সহযোগিতায় ডাকাতদলের চার সদস্যকে গ্রেফতার করে । এ সময় দুষ্কৃতকারীদের কাছ থেকে একটি ধারালো রামদা, দুটি ধারালো চাইনিজ কুড়াল, একটি কাঁচি, একটি ধারালো ছুরি এবং ডাকাতি কাজে ব্যবহৃত ইঞ্জিনচালিত কোষা নৌকা উদ্ধারপূর্বক জব্দ করা হয় ।

গ্রেফতারকৃত রেদুয়ান( ২২) কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার মহিষারকান্দি মহরপুর এলাকার হায়দার আলী ওরফে আয়দব আলীর ছেলে, গ্রেফতারকৃত আবুল হোসেন ওরফে মকবুল হোসেন( ২৩) একই এলাকার ইমরান ওরফে ধন মিয়ার ছেলে, গ্রেফতারকৃত তরিকুল ওরফে আরিফুল ওরফে মো. ফরহাদ মিয়া( ২২) একই এলাকার মো. আছমত আলীর ছেলে এবং গ্রেফতারকৃত আবু বক্কর( ২০) একই এলাকার জিলু মিয়ার ছেলে ।

এ ঘটনায় নিকলী থানার এসআই( নিরস্ত্র) মোঃ হাফিজুর রহমান বাদী হয়ে একটি মামলা( নিকলী থানার মামলা নং- ০৬, তারিখ-২১-০৬-২০২৩ খ্রি. ধারা-399/402 The Penal Code, 1860) দায়েরের পর গ্রেফতারকৃতদেরকে অদ্য২২-০৬-২০২৩খ্রি.বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ।