Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 13 August 2023
  • অন্যান্য

ঠাকুরগাঁওয়ে মটরসাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার, মটরসাইকেল উদ্ধার

ঠাকুরগাঁওয়ে মটরসাইকেল চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। চুরি হওয়া ১টি মটরসাইকেল উদ্ধার করা হয়। শনিবার ঠাকুরগাঁও সদর থানায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন মো: আলম ওরফে আলো (২৭) ও মো: মাসুদ ইসলাম তাসিন (২২)।
প্রেস ব্রিফিংয়ে সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির জানান, শুক্রবার রাতে পৌর শহরের ডে-নাইট কিনিকে অপারেশনের জন্য যান ডা: হামিদুর রহমান। কিনিকের নিচে তার পালসার ১৫০সিসি মটরসাইকেলটি রেখে প্রায় ২০মিনিট ধরে অপারেশন শেষে ফিরে নিচে এসে দেখেন তার মটরসাইকেলটি নেই। তিনি তাৎক্ষনিক বিষয়টি সদর থানা পুলিশকে জানালে পুলিশ শহরের আশপাশের বিভিন্ন পয়েন্ট চোকপোস্ট বসায়।
এ অবস্থায় সদর উপজেলার মন্দিরপাড়া গোবিন্দনগর ইক্ষু খামার এলাকায় সদর থানার এসআই আতাউর রহমানের নেতৃত্বে একটি চেকপোস্ট বসানো হয়। চেকপোস্টে চুরি যাওয়া মটরসাইকেলটি সহ পৌর শহরের মুসলিমনগর মহল্লার মো: আব্বাস আলীর ছেলে মো: আলম ওরফে আলো ও পৌর শহরের মুন্সিপাড়া মহল্লার মো: মোজাহারুল ইসলামের ছেলে মো: মাসুদ ইসলাম তাসিনকে গ্রেফতার করা হয়।
সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির বলেন, গ্রেফতারকৃত ২ জনই মটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। এর মধ্যে আলম ওরফে আলোর বিরুদ্ধে ইতিপূর্বে ৭টি এবং মাসুদ ইসলাম তাসিনের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। গতকাল শনিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।