Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 4 November 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

স্টাফ রিপোর্টার
November 4, 2023 9:15 am । ৮০ জন

ঠাকুরগাঁওয়ে জাঁকজমকপুর্ন আয়োজনের মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে ।

Google News

শনিবার( ৪ নভেম্বর) দিবসটি পালনে র‍্যালী, কেক কাটা, আলোচনা সভা ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার ও সদস্যদের সম্মাননা প্রদান করা হয় ।

পুলিশ সুপার কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথিআ’লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও- ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ।

” পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই স্লোগানে পুলিশ সুপার কার্যালয়ের সামনে থেকে একটি বর্নাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ অডিটোরিয়াম( বি, ডি হল)’ এ গিয়ে শেষে কেক কাটা হয় । সেখানে ঠাকুরগাঁও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে আলোচনা সভায় জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব রেজওয়ানুল হক বিপ্লবের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথিআ’লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও- ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি জেলা প্রশাসক মো মাহবুবুর রহমান, মুখ্য আলোচক পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, বিশেষ অতিথি ঠাকুরগাঁও পি, বি,আই’র পুলিশ সুপার মো মাহফুজ্জামান আশরাফ, ঠাকুরগাঁও ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট( পুলিশ সুপার) নাসির উদ্দিন যুবায়ের, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলাআ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলাআ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, সাধারন সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী প্রমুখ ।

অনুষ্ঠানে প্রবন্ধ পাঠ করেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে । অনুষ্ঠান সঞ্চালনা করেন ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার( হিসাব ও অর্থ) লিজা বেগম । এছাড়াও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ অফিসার ও সদস্যদের সম্মাননা প্রদান করা হয় অনুষ্ঠানে ।