Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 1 July 2023
  • অন্যান্য

জুড়ীতে চাঁদা না দেয়ায় সন্ত্রাসী হামলায় আহত ফরহাদ কবির

Google News

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নে দাবিকৃত চাঁদা না দেয়ায় ফরহাদ কবির আহমেদ নামের এক ব্যক্তিকে দা দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে ফুলতলা ইউনিয়নের কোনাগাঁও গ্রামের লিলু মিয়ার দুই পুত্র ইমরান নাজির প্রকাশ সিজিল ও নাঈম আহমদ । ‌ বৃহস্পতিবার( ২৯ জুন) ঈদের দিন রাত সাড়ে আটটায় ফুলতলা বাজারে ফরহাদ কবিরের বাড়িতে চাঁদা চাইতে গেলে এ ঘটনা ঘটে । ‌ এই ঘটনায় ফরহাদ কবির বাদী হয়ে জুড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন । ‌

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, সিজিল ও নাঈম অভিযোগকারী ফরহাদ কবিরের পাশাপাশি গ্রামের বাসিন্দা । সিজিল সব সময় তাঁর কাছে চাঁদা দাবি করতো এবং তিনি মাঝেমধ্যে তাকে কিছু টাকা দিতেন ।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে সিজিল তার ভাইকে নিয়ে পুনরায় টাকা চাইতে ফরহাদ কবিরের বাড়িতে আসলে তিনি টাকা দিতে অপারগতা প্রকাশ করেন । এতে দুই ভাই ফরহাদ কবিরকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে । তিনি গালিগালাজ করতে নিষেধ করলে তারা উত্তেজিত হয়ে পড়ে । ‌ এক পর্যায়ে সিজিল তার হাতে থাকা দা দিয়ে ফরহাদ কবিরের মাথায় কোপ দিলে তিনি জখম হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন । ‌ এ সময় সিজিলের ভাই নাঈম তার হাতে থাকা লোহার রড দিয়ে ফরহাদ কবিরকে এলোপাতাড়ি আঘাত করতে থাকে । এতে তার শরীরের বিভিন্ন স্থান ফুলে যায় এবং জখম হয় ।

অভিযোগে ফরহাদ কবির উল্লেখ করেন, সিজিল ও নাঈমের দা ও‌ রডের আঘাতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে । এ সময় তারা এই বিষয় নিয়ে বেশি বাড়াবাড়ি করলে ফরহাদ কবির ও তাঁর পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে । ‌ পরে তিনি আত্মীয়স্বজনদের সহায়তায় জুড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নেন । সেখানে তার মাথায় ১৮ টি সেলাই লাগে বলে তিনি তাঁর অভিযোগে উল্লেখ করেন ।
উল্লেখ্য, ফরহাদ কবির ফুলতলা ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মরহুম সোনা মিয়ার পুত্র । ‌