Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 13 August 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের পুলিশ সুপারের মুঠোফোন নম্বর ক্লোন

Google News

জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) এর সরকারি মুঠোফোন নম্বর ক্লোন করা হয়েছে বলে জানা গেছে। রোববার রাত ৮টায় বিষয়টা নিশ্চিত করেছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ নূরে আলম।

এর আগে পুলিশ সুপারের অফিসিয়াল ফেবু অ্যাকাউন্ট ও পেজ ‘জয়পুরহাট জেলা পুলিশ’ থেকে এক স্ট্যাটাসে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন সংশ্লিষ্টরা।

‘জয়পুরহাট জেলা পুলিশ’ এর ফেবু অ্যাকাউন্ট ও পেজের পোস্টে লেখা হুবাহুব তুলে ধরা হলো: – ‘সন্মানিত শুভানুধ্যায়ীগণ, আপনাদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জয়পুরহাট জেলার সন্মানিত পুলিশ সুপার মহোদয়ের সরকারী ফোন নাম্বার +৮৮০১৩২০১২৭৫০০ কে ক্লোন করে কতিপয় দুষ্কৃতকারী +৩৮০১৩২০১২৭৫০০ নাম্বার হতে বিভিন্ন ব্যক্তিবর্গকে ফোন করছে। কেউ যেন বিভ্রান্ত হয়ে ক্লোনকারীর ফাঁদে পা না দেয় সেজন্য সকলকে সতর্ক করা হচ্ছে। ক্লোনকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। ধন্যবাদ সকলকে।’

পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ নূরে আলম দৈনিক সত্যের কণ্ঠ কে বলেন, বিষয়টি জানার পরই সকলকে সতর্ক করা হয়েছে। তবে এখন পর্যন্ত ওই নম্বর থেকে কারও প্রতারিত হওয়ার অভিযোগ মেলেনি।

তিনি আরো বলেন, পুলিশ সাইবার বিশেষজ্ঞদের মাধ্যমে প্রতারক চক্রটিকে শনাক্তের চেষ্টা করছে। শিগগিরই চক্রটিকে ধরা সম্ভব হবে বলে জানিয়েছেন তিনি।