Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 22 November 2023
  • অন্যান্য

ছেলের কুড়ালের আঘাতে বাবার মর্মান্তিক মৃত্যু

জয়পুরহাট সংবাদদাতা
November 22, 2023 2:06 pm । ৫২ জন

জয়পুরহাটের কালাইয়ে কহলের জের ধরে ছেলের কুড়ালের আঘাতে বাবার মৃত্যু হয়েছে।

বুধবার (২২ নভেম্বর ) উপজেলার উদয়পুর ইউনিয়নের আনুফকির হাটের আঃ আমিলের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আঃ আলীম (৩৭) গ্রামতলা গ্রামের প্রয়াত আবু বক্কর সিদ্দীকের ছেলে। অভিযুক্ত রিজভী (২০) পলাতক রয়েছে৷

প্রত্যক্ষদর্শী ও পরিবারের সূত্রে জানা যায়, আঃ আলিমের প্রথম স্ত্রীর ছেলে রিজভী। ছোট বেলা থেকেই সে জয়পুরহাট হিলির শোকটা গ্রামে তার মার কাছে লালিত পালিত হয়। মাঝে মধ্যে রিজভী আনুফকিরে তার বাবার বাড়ি বেড়াতে আসত। এরই ধারাবাহিকতায় গত সোমবার দিবাগত রাতে রিজভী ও তার দ্বিতীয় স্ত্রী আঃ আলিমের বাড়িতে আসে। ঐ রাতে খাওয়ার পর সকলে ঘুমিয়ে পড়লে ঘুমের এক পর্যায়ে ছেলে রিজভী তার বাবাকে কুড়াল দিয়ে গলায় আঘাত করে এবং আঃ আলিমের স্ত্রী তাসলিমা (২৫) টের পেয়ে স্বামীকে রক্ষা করতে গেলে তাকে আঘাত করে সে পালিয়ে যায় । স্থানীয়রা তাকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ মেডিকেল কলেজে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০ টার দিকে তার মৃত্যু হয়। আঃ আলিমের দ্বিতীয় স্ত্রীর দুইটি ছেলে সন্তান রয়েছে। পাষান্ড ছেলে রিজভীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

আনুফকির হাটের দোকানদার আতিকুর রহমান বলেন, সোমবারে গভীর রাতে হটাৎ পাশেই বাঁচাও বাঁচাও করে কান্নার আওয়াজ শুনতে পায়। তখন আঃ আলিমের বাড়িতে গিয়ে আলিম ও তার স্ত্রীকে রক্ত মাখা অবস্থায় দেখতে পেলে তার পরিবারের লোকজনকে খবর দেয়।

আলিমের ভাগিনা তালখুর গ্রামের সাজ্জাদুর রহমান বলেন, খবর পেয়ে এসে দেখি মামি মাথা ও হাত কাটা অবস্থায় বাহিরে ও মামা খাটের উপর গলাকাটা অবস্থায় পড়ে আছে। জানতে চাইলে মামা বলেন তার প্রথম স্ত্রীর পক্ষের ছেলে রিজভী তাকে ঘুমের ভিতরে কুড়াল দিয়ে কোপ মারে।

গ্রামতলা গ্রামের তানজিলা বলেন, আমি তাসলিমাকে দেখতে মেডিকেল গেলে তখন আমাকে বলে, রিজভী ও তার স্ত্রী রাতে আমাদের বাড়িতে আসেন। খাওয়া শেষে রিজভী গল্প করার কথা বলে তাদের কাছে রাতে শুবার অনুরোধ করলে তাসলিমা তাদের কাছে গিয়ে ঘুমিয়ে পরেন। এক পর্যায়ে পাশের স্বামীর রুমে চিৎকারের শব্দ শুনে দৌড়ে গিয়ে দেখেন রিজভী তার বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেছেন। স্বামীকে রক্ষা করতে গেলে তার মাথা ও হাতের কয়েকটি জায়গায় কোপ মারে রিজভী। আমরা তার ফাঁসি চাই।

নিহতের বড় বোন সাজেদা বলেন,
তৎক্ষণাত ঘটনাস্থলে এসে জানি তার আর এক পক্ষের ছেলে রিজভী আমার ভাইয়ের গলা কেটেছে। রাত ৯ টায় তার স্ত্রী নিয়ে এসে রাত ১ টার সময় এ ঘটনা ঘটায়। আমার ভাইকে হত্যার জন্য রিজভীর ফাঁসি চাই।

কালাই থানার অফিসার ইনচার্জ ওয়াসিম আল বারী জানান, এ ঘটনায় নিহতের বড়ভাই বাবলু ফকির থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা রেকর্ড হয়েছে আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।