Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 21 August 2023
  • অন্যান্য

চিরকুটে লেখা এই ব্যক্তি সমকামী করে, তাই মেরে ফেলেছি

ডেক্স রিপোর্ট
August 21, 2023 4:23 am । ১০৪ জন
প্রতীকী ছবি

সাভারে হাত- পা বাঁধা ও গলায় গামছা পেঁচানো অবস্থায় গোলাম কিবরিয়া( ৪৩) নামের সাবেক এক স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ । এসময় মরদেহের পাশ থেকে একটি চিরকুট পাওয়া যায় ।

রবিবার( ২০ আগস্ট) বিকেল তিনটার দিকে সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের ভাটপাড়া কবরস্থান রোডের কবরস্থান মসজিদের সংলগ্ন এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয় ।

নিহত গোলাম কিবরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের ভাটপাড়া কবরস্থান রোডের কবরস্থান মসজিদের সংলগ্ন এলাকার শুকুর মুন্সির ছেলে ।

চিরকুটে লেখা রয়েছে, ‘ এই ব্যক্তি সমকামী করে পুলিশ ভাই, আমরা তাই মেরে ফেলেছি । ভাই ও অবৈধ কাজ করে. আমরা ইসলামের সৈনিক ’ ।

স্থানীয়রা জানায়, নিহত গোলাম কিবরিয়া সাভার মডেল স্কুলের সাবেক শিক্ষক ছিলেন । কর্মজীবন শেষে তিনি বাসাতেই প্রাইভেট টিউটর হিসাবে পড়াতেন । তিনি একাই ওই বাসার একটি রুমে থাকতেন বলে জানা গেছে । দুপুরে ঘরের দরজা গিয়ে স্থানীয়রা নিহতের নিথর মরদেহ দেখতে পায় । পরে পুলিশকে খবর দিলে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ । নিহতের ঘরের মালামাল ওলট- পালট ও আলমারি খোলা ছিল ।

সাভার মডেল থানার পরিদর্শক( ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে । মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে । বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে । প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে । একই সাথে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের শনাক্তের চেষ্টা করছে পুলিশ ।